• বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

গোদাগাড়ীর মাদক ব্যবসায়ী সালাউদ্দিন গ্রেপ্তার

Reporter Name / ২৮০ Time View
Update : শনিবার, ১ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী সালাউদ্দিনকে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার মাদারপুর এলাকায় অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মাদারপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে ।

এই ঘটনায় আরো দুই মাদকব্যবসায়ী সালাউদ্দিনের ভাই আহম্মেদ আলী (৩৮) ও একই এলাকার জাকারিয়ার ছেলে আহসান (৩৫) গোয়েন্দা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, গোদাগাড়ী উপজেলার মাদারপুর এলাকায় হেরোইন কেনাবেচা হবে। এই খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আব্দুল হাই এর নেতৃত্বে ও নির্দেশনায় কৌশলে অবস্থান করি।

শুক্রবার বিকেল ৫ টার দিকে পলাতক আসামী আহম্মেদ আলীর বাসার সামনে হেরোইন কেনা বেচার সময় অভিযান চালালে ঘটান স্থল থেকে পলেথিনের প্যাকেটে মোড়ানো মাদক ব্যবসায়ী সালাউদ্দিনের প্যান্টের ডান পকেট থেকে ১০০ গ্রামের দুইটি প্যাকেট উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয় । এই সময় সালাউদ্দিনের বড় ভাই মাদক সম্রাট আহম্মেদ আলী ও জাকারিয়া কৌশলে পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ তাদের ধরতে অভিযান চালালেও ধরতে সক্ষম হয়নি।

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী মডেল থানায় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী সালউদ্দিনকে ১ নং আসামী ও তার ভাই আহম্মেদ আলী ও জাকারিয়াকে পলাতক আসামী করে মামলা দায়ের করা হয়েছে ।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই এনামুল হক আরো জানান, পলাতক আসামী আহম্মেদ আলী মূলত বড় মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন থেকে মাদকের বড় চালায় দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে থাকে। তার ভাইদের দিয়ে সে ব্যবসায় পরিচালনা করে থাকে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আব্দুল হাই বলেন, মাদকের বিরুদ্ধে অজিরো টলারেন্স নীতি গ্রহণ করে অভিযান পরিচালনা করা হয়। এই বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আরবিসি/০১ অক্টোবর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category