• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাবিতে পোকার পেটে ভর্তির সময় জমা দেওয়া শিক্ষার্থীদের মার্কশিট প্রেতাত্মাদের উস্কে দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে হাসিনা : রাজশাহীতে জামায়াত সেক্রেটারি সাবেক মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে সাড়ে ৭শ মামলা তিন পার্বত্য জেলায় চরম উত্তেজনা, ভয়াবহ দাঙ্গায় রূপ নিতে পারে: আইএসপিআর গণপিটুনিতে দুই মাসে নিহত ৩৩ দুই বিশ্ববিদ্যালয়ে দুজনকে হত্যার বিচার দাবিতে রাজধানীতে মশালমিছিল-সমাবেশ নাশতায় রুটি খাওয়া কি উপকারী না ক্ষতিকর, যা বলছেন পুষ্টিবিদ হার্ট অ্যাটাকে মারা গেলেন রাসিকের ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর, প্রশাসকের শোক গ্রেপ্তার সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে দু’সপ্তাহের মধ্যে কার্যকর ব্যবস্থা না নিলে ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ হওয়ার শঙ্কা

রাতে নিউজিল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ

Reporter Name / ২৬৫ Time View
Update : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

আরবিসি ডেস্ক : ত্রিদেশীয় সিরিজ খেলার উদ্দেশে আজ শুক্রবার রাত ১১.৫৫ মিনিটে নিউজিল্যান্ডের বিমান ধরবে বাংলাদেশ ক্রিকেট দল। দেশটিতে গিয়ে বাংলাদেশ পৌঁছাবে ২ অক্টোবর সকালে।

এরপর একদিন বিরতি দিয়ে ৪ তারিখ থেকে অনুশীলন শুরু করবে টাইগাররা। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান ওয়েস্ট ইন্ডিজ থেকে দলের সাথে ২ তারিখে যোগ দেওয়ার কথা।

এদিকে মূল স্কোয়াডের সব খেলোয়াড়ি যে দলের বহরে থাকছেন সেটা একপ্রকার নিশ্চিত। অবশ্য জানা গেছে স্ট্যান্ডবাই ক্রিকেটার শেখ মেহেদী হাসান এবং রিশাদ হোসেন যাচ্ছেন না দলের সাথে নিউজিল্যান্ডে। তবে পেসার শরিফুল ইসলাম এবং সৌম্য সরকার থাকবেন এ বহরে।

ত্রিদেশীয় সিরিজের নিজেদের প্রথম ম্যাচে ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর ৯ তারিখ নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে লড়বে টাইগাররা।

নিজেদের তৃতীয় ম্যাচে ১২ তারিখ আবারো নিউজিল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। সবশেষ গ্রুপ পর্বের সিরিজের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

আরবিসি/৩০ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category