• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

Reporter Name / ২৪১ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

আরবিসি ডেস্ক : বগুড়ার শেরপুর পৌর আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে একদল হামলাকারী। বুধবার রাত ৮টার দিকে শেরপুর উপজেলা পরিষদের সামনে এ হামলা চালানো হয় বলে শেরপুর থানার ওসি আতাউর রহমান খন্দকার জানান।

নিহত মুর্তজা কাওসার অভি (৩৮) শেরপুর পৌর এলাকার খন্দকার পাড়ার প্রয়াত হোসাইন কাওসার ফুয়াদের ছেলে। তিনি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন বলে দলের নেতারা জানিয়েছেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, রাত আনুমানিক ৮টার দিকে অভি মোটরসাইকেল নিয়ে উপজেলা পরিষদের সামনের সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় ১০/১২ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

শেরপুর থানার ওসি আতাউর রহমান খন্দকার জানান, ঘটনার পরপরই হত্যাকাণ্ডের স্থান পরিদর্শন করেছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

শেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সারোয়ার রহমান মিন্টু ও সাধারণ সম্পাদক সালাম হোসেন নিহত মোর্তজা কাওসার অভির রাজনৈতিক পচিয় নিশ্চিত করেছেন।

আরবিসি/২৯ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category