• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

চারঘাটে ২ লাখ টাকা হাতিয়ে নেয়ায় প্রতারক গ্রেফতার

Reporter Name / ৩২০ Time View
Update : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে আইন প্রয়োগকারী সংস্থার ভুয়া পরিচয়ে গুড় ব্যবসায়ীর কাছ থেকে ২ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে এক প্রতারক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব রাজশাহীর সদস্যরা। গ্রেফতার প্রতারকের নাম তারিক। তকে বৃহস্পতিবার দিবাগত রাতে গ্রেফতারের পর চারঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, গত বুধবার রাতে অভিযুক্ত তারিকের নেতৃত্বে একটি দল আইন প্রয়োগকারী সংস্থার পরিচয় দিয়ে চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামের গুড় ব্যবসায়ী ইব্রাহিম হোসেনের বাড়ীতে গিয়ে বিভিন্ন ধরণের ভয়ভীতি ও মামলার হুমকি দেয়। এতে গুড় ব্যবসায়ী ও তার পরিবারের সদস্যরা ভয়ে আতঙ্কিত হয়ে পড়েন। এক পর্যায়ে মামলা থেকে বাঁচতে ও আটকের হাত থেকে রক্ষা পেতে ৫ লাখ টাকা দাবি করেন অভিযুক্ত তারিকসহ তার সহযোগীরা। এক পর্যায়ে প্রতিবেশীদের কাছ থেকে ধার দেনা করে ২ লাখ টাকা দিতে রাজি হলে গুড় ব্যবসায়ীকে ছেড়ে দিয়ে টাকা নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা।

পরে এ ঘটনা এলাকায় জানাজানি হলে জানা যায়, অভিযুক্ত তারিকসহ যারা ইব্রাহিম হোসেনের বাড়ীতে এসে আইন প্রয়োগকারী সংস্থার ভুয়া পরিচয় দিয়েছিলেন তারা চারঘাট ও বাঘা উপজেলায় প্র্র্রতারক হিসেবে চিহ্নিত। বিভিন্ন অনলাইন পোর্টালের সাংবাদিক পরিচায় দিয়েও তারা চাদাবাজি করে আসছি লো। তারা কেউ আইন প্রয়োগকারী সংস্থার সদস্য নন।

পরে অভিযুক্ত তারিকের কাছ থেকে টাকা ফেরত চাইলে সে বিভিন্ন সময় বিভিন্ন ধরণের অসংলগ্ন কথাবার্তা বলে। পরে ভুক্তভোগী গুড় ব্যবসায়ী ইব্রাহিম হোসেন বাদী হয়ে বুধবার রাতেই চারঘাট থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার দিবাগত রাতে র‌্যাব রাজশাহীর সদস্যরা তারিককে উপজেলার মেরামতপুর এলাকা থেকে গ্রেফতার করে।

চারঘাট থানার ওসি বলেন, আসামীকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরবিসি/২৩ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category