• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

চারঘাটে ভাইয়ের হাসুয়ার কোপে ভাই খুন

Reporter Name / ২৯০ Time View
Update : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে ছোটভাই আনারুল ইসলামের হাসুয়ার কোপে প্রান হারালেন বড় ভাই কামাল হোসেন (৪২)। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শলুয়া ইউনিয়নের বথুয়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।
নিহত কামাল হোসেনের পিতার নাম জামাল হোসেন। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ছোট ভাই আনারুল ইসলাম। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

চারঘাট থানার ওসি মাহাবুবুল আলম জানান, বড় ভাই কামাল হোসেনের সঙ্গে ছোট ভাই আনারুল ইসলামের পাট জাগ দেয়া ও টাকা পয়সা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই আনারুল ইসলাম হাসুয়া নিয়ে বড় ভাই কামাল হোসেনকে আঘাত করে। এতে গুরুতর আহত অবস্থায় বড় ভাই কামাল হোসেনকে পরিবারের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকি]সক কামাল হোসেনকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে চারঘাট মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে।

ওসি জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আসামীকে গ্রেফতারে চেষ্টা করলেও পুলিশ উপস্থিত হওয়ার আগেই অভিযুক্ত আনারুল পালিয়ে গেছে। তবে আসামীকে গ্রেফতারে সর্বাক্তক চেষ্টা অব্যাহত রয়েছেন। পরিবারের পক্ষ থেকে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরবিসি/২২ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category