• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

রাজশাহীতে সাংবাদিকদের উপর হামলাকারীদের গ্রেফতারে ফের আল্টিমেটাম

Reporter Name / ২৮৪ Time View
Update : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিএমডিএ কার্যালয়ে সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবিতে আবারও ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন গণমাধ্যমকর্মীরা।

রবিবার সকালে রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ থেকে এ সময় বেঁধে দেন বক্তারা। তারা বলেন, হামলার সঙ্গে জড়িতদের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে হবে। আর এই নির্ধারিত সময়ের মধ্যে গ্রেফতার না হলে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের কার্যালয় ঘেরাওসহ বৃহৎ আন্দোলন গড়ে তোলা হবে।

এসময় রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামলের সভাপতিত্বে সমাবেশে সিনিয়র সাংবাদিক হাসান মিল্লাত, লিয়াকত আলী, বিএফইউজের যুগ্ম মহাসচিব রাশেদ রিপন, নির্বাহী পরিষদ সদস্য বদরুল হাসান লিটন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হকসহ রাজশাহীর গণমাধ্যমকর্মীরা বক্তব্য দেন।

উল্লেখ্য, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ-বিএমডিএ কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে গত ৫ সেপ্টেম্বর এটিএন নিউজের দুই সাংবাদিক হামলার শিকার হন। এ ঘটনায় সাতজনের নাম উল্লেখসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়। কিন্তু এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আরবিসি/১৮ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category