• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

বাঘায় পুলিশের সোর্স মাদকসহ পুলিশের হাতে গ্রেফতার

Reporter Name / ৩৪২ Time View
Update : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় পুলিশের সোর্স হিসাবে পরিচিত সেই বখতিয়ারকে এবার ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে উপজেলার মনিগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার নামে বাঘা থানায় মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের সোর্স পরিচয় দিয়ে নীরিহ মানুষকে ফাঁসানো ও মাদকের কারবার করে আসছিলো এই বখতিয়ার।

বাঘা থানা পুলিশ জানায়, যে কেউ প্রশাসনের সোর্স হিসাবে কাজ করতে পারে। এটা দোষের কিছু নয়, তবে নিজেকে পুলিশের সোর্স পরিচয় দিয়ে রক্ষক হবার পর যদি কেউ ভক্ষক হয় সেটি গুরুত্বর অন্যায়। বখতিয়ার পুলিশের চোখ ফাঁকি দিয়ে এমনটি করে আসছিল। শুক্রবার দিবাগত রাত ১০ টার দিকে উপজেলার মনিগ্রাম এলাকা থেকে তাকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৩০ টি ইয়াবা ট্যাবলেট এবং ১৪ গ্রাম হেরোইন পাওয়া যায়।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার উত্তর মিলিক বাঘা গ্রামের মতলেব মুন্সীর ছেলে বখতিয়ার (৩৭) দীর্ঘদিন থেকে নিজেকে পুলিশের সোর্স দাবি করে নানা অপকর্ম চালিয়ে আসছিলো। তার ভয়ে অভিযোগ নিয়ে বাঘা থানায় কেউ প্রবেশ করতে পারতো না। অভিযোগ রয়েছে, বখতিয়ার নিজেকে মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত রেখে বহিরাগত মাদকসেবীদের বাঘায় ডেকে ফেন্সিডিল অথবা ইয়াবা সেবন করিয়ে গোপনে থানা পুলিশ ডেকে ধরিয়ে দিতো পরে আর্থিক সুবিধা আদায় করতো।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, বখতিয়ার পুলিশের সোর্স হিসাবে কাজ করতো তা সঠিক। তার মানে এই নয় যে, সে নিজেকে মাদক ব্যবসায় সম্পৃক্ত করবে। পুলিশ বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে মাদকসহ গ্রেফতার করে। শনিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরবিসি/১৭ সেপ্টেম্বর/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category