• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

স্কুলশিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণ

Reporter Name / ৩৩৬ Time View
Update : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

আরবিসি ডেস্ক : কক্সবাজার সদর উপজেলায় এক স্কুলশিক্ষিকা (২২) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। ভুক্তভোগী শিক্ষিকা উপজেলার পিএমখালীতে ভাগনির মেহেদি অনুষ্ঠান থেকে ফেরার পথে ঝিলংজায় ধর্ষণের শিকার হন।

গত ১৯ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার (২২ আগস্ট) রাত ১২টার দিকে মামলা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন।

সেলিম উদ্দিন বলেন, মামলায় সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা গ্রামের হাবিবুর রহমানের ছেলে বেদার মিয়াকে (২৮) প্রধান আসামি করে অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়েছে।

ভুক্তভোগী শিক্ষিকা এজাহারে অভিযোগ করেছেন, গত ১৮ আগস্ট রাতে কক্সবাজার সদরের পিএমখালীর মালিপাড়ায় এক ভাগনির মেহেদি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে পরিচয় হয় বেদার মিয়ার সঙ্গে। কিছুক্ষণ কথাও বলেন। পরদিন ১৯ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে ওই স্বজনের বাড়ি থেকে ইজিবাইকে নিজ বাড়িতে ফেরার পথে ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ এলাকায় পৌঁছালে বেদার ও তাঁর সহযোগীরা ভুক্তভোগী নারীকে টেনে তাঁদের ইজিবাইকে তুলে নেন। তারপর অস্ত্রের ভয় দেখিয়ে পাশের চান্দেরপাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে পালাক্রমে বেদারসহ তিনজন তাঁকে ধর্ষণ করেন। তখন ওই নারী চিৎকার ও কান্নাকাটি শুরু করলে তাঁরা পালিয়ে যান।

জানা গেছে, ভুক্তভোগী নারী রামুর চাকমারকুলের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। ঘটনার পর পরিবারের লোকজন থানায় যোগাযোগ করেন।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, রামু থানা প্রথমে মামলাটি নেয়নি। পরে সোমবার (২২ আগস্ট) রাতে মামলা নিয়েছে কক্সবাজার সদর মডেল থানা।

কক্সবাজার সদর মডেল থানার (পরিদর্শক) তদন্ত মো. সেলিম উদ্দিন বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগ পাওয়ার পরই মামলা নথিভুক্ত করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরবিসি/২৩ আগস্ট/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category