• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

সুবাহ বললেন, কোনো অভিযোগ নেই’

Reporter Name / ৩৪০ Time View
Update : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

আরবিসি ডেস্ক : গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেছিলেন আলোচিত মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীতশিল্পী ইলিয়াস হোসেন। যদিও খবরটি তারা প্রকাশ্যে আনেন ওই মাসের শেষ দিকে। এক মাস যেতে না যেতেই তাদের সংসারে নানান ঝামেলা শুরু হয়। একে-অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগও তোলেন।

এরপর ইলিয়াসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন সুবাহ। এবার সেই মামলায় আপস করলেন তিনি। ১০ লাখ টাকার বিনিময়ে ইলিয়াসের সঙ্গে আপস করেছেন সুবাহ।

সোমবার (২৫ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক সাবেরা সুলতানা খানমের আদালতে উপস্থিত হয়ে সুবাহ জানান, ইলিয়াসের বিরুদ্ধে তার আর কোনো অভিযোগ নেই। তারা পারিবারিকভাবে আপস করে নিয়েছেন। এ সময় ইলিয়াসও উপস্থিত ছিলেন।

বিচারককে সুবাহ বলেছেন, ‘আমরা পারিবারিকভাবে ১০ লাখ টাকায় মামলা মিমাংসা করেছি। টাকা আমি বুঝে পেয়েছি। এখন ইলিয়াসের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। যে সংসার করবে না, তার সঙ্গে জোর করে সংসার করা যায় না। ইলিয়াস তার জীবনে ভালো থাকুক, আর আমি আমার জীবনে ভালো থাকি।’ এদিকে ইলিয়াস বলেছেন, ‘সুবাহ ২০ লাখ টাকা দাবি করেছিলেন। তবে পারিবারিকভাবে আলোচনার মাধ্যমে আমরা মিমাংসা করে নিয়েছি।’ বিচারক মামলাটির সাক্ষ্য ও যুক্তি উপস্থাপন শেষ করে আগামী ২৭ জুলাই মামলাটির রায় ঘোষণার দিন ধার্য করেছেন।

আরবিসি/২৬ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category