• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

কুপ্রস্তাবেই সিনেমা ছাড়েন রূপালি

Reporter Name / ৩৪৩ Time View
Update : রবিবার, ২৪ জুলাই, ২০২২

আরবিসি ডেস্ক : ভারতের টিভি জগতের জনপ্রিয় মুখ রূপালি গাঙ্গুলি। তার অভিনীত সিরিয়াল থাকে জনপ্রিয়তার প্রথম সারিতে। তবে ক্যারিয়ারের শুরুটা করেছিলেন সিনেমার মাধ্যমে। তবুও সেই জগতে টিকতে পারেননি। কারণ কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন রূপালি।

অভিনেতা অনিল গাঙ্গুলির মেয়ে রূপালি। ইন্ডাস্ট্রির সঙ্গে আগে থেকেই টুকটাক পরিচয় ছিল। তাই বলে মোটেও সহজ ছিল না রূপালির পথচলা। বলিউডে আত্মপ্রকাশ করেও ছিটকে পড়তে হয় তাকে। কারণ প্রযোজকের লালসার ডাকে সাড়া দেননি।
এক সাক্ষাৎকারে রূপালি জানান, তাকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন নির্মাতা, প্রযোজকরা। কিন্তু সম্মান নষ্ট করে কাজ পাওয়ায় বিশ্বাসী ছিলেন না তিনি। সব প্রস্তাব ও সম্ভাবনা চরম ঘৃণায় প্রত্যাখ্যান করেন। নিজেকে গুটিয়ে নেন মুম্বাই সিনেপাড়া থেকে।
এরপর থেকেই টিভি জগতকে আপন করে নেন রূপালি। সেখানেই নিজেকে মেলে ধরেন। রূপালির ভাষ্য, ‘বাবাকে কথা দিয়েছিলাম, আমি কখনও আমার মর্যাদা হারাব না। সেই শর্তেই তিনি আমায় অভিনয় জগতে আসতে দিয়েছিলেন। কিন্তু ইন্ডাস্ট্রি আমার সঙ্গে যা করেছে, তারপর আমি আর এখানে থাকতে পারিনি। কাস্টিং কাউচের মোকাবিলা আমি কখনওই করতে পারতাম না।’
রূপালি জনপ্রিয়তা পেয়েছেন ২০১৭ সালের সিরিয়াল ‘সারাভাই ভার্সেস সারাভাই’ দিয়ে। বর্তমানে তাকে দেখা যায় ‘অনুপমা’ সিরিয়ালে। হিন্দি টিভি জগতে এই সিরিয়ালের জনপ্রিয়তা দারুণ।

আরবিসি/২৪ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category