• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
প্রেতাত্মাদের উস্কে দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে হাসিনা : রাজশাহীতে জামায়াত সেক্রেটারি সাবেক মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে সাড়ে ৭শ মামলা তিন পার্বত্য জেলায় চরম উত্তেজনা, ভয়াবহ দাঙ্গায় রূপ নিতে পারে: আইএসপিআর গণপিটুনিতে দুই মাসে নিহত ৩৩ দুই বিশ্ববিদ্যালয়ে দুজনকে হত্যার বিচার দাবিতে রাজধানীতে মশালমিছিল-সমাবেশ নাশতায় রুটি খাওয়া কি উপকারী না ক্ষতিকর, যা বলছেন পুষ্টিবিদ হার্ট অ্যাটাকে মারা গেলেন রাসিকের ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর, প্রশাসকের শোক গ্রেপ্তার সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে দু’সপ্তাহের মধ্যে কার্যকর ব্যবস্থা না নিলে ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ হওয়ার শঙ্কা জাতিসংঘে যাচ্ছেন প্রধান উপদেষ্টা: বৈঠক করবেন একাধিক বিশ্বনেতার সঙ্গে

সমুদ্রযাত্রায় ভয়ংকর অভিজ্ঞতা, অসুস্থ ক্রিকেটাররা

Reporter Name / ৩২৯ Time View
Update : শুক্রবার, ১ জুলাই, ২০২২

আরবিসি ডেস্ক : দুঃসহ এক স্মৃতির সাক্ষী হয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। দ্বিতীয় টেস্টের ভেন্যু সেন্ট লুসিয়া থেকে টি-টোয়েন্টি খেলতে ডমিনিকায় ফেরিতে যান মাহমুদুল্লাহ রিয়াদরা।

এই যাত্রায় ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন তারা, কেউ কেউ বমি করতে করতে মাটিতে লুটিয়ে পড়েন।

শুরুর দিকে বেশ ভালোভাবেই যাত্রা শুরু করেছিলেন ক্রিকেটাররা, সবাই ছিলেন ফুরফুরে। কিন্তু ঘণ্টাখানেক পরই অসুস্থ হয়ে পড়েন তারা। হোয়াটস অ্যাপ বার্তায় এসব দুঃসহ স্মৃতির কথা শুনিয়েছেন একজন ক্রিকেটার।

সমুদ্রের ৭-১০ ফুট উচ্চতার ঢেউয়ে বেশ কয়েকজন ক্রিকেটারকে ‘মোশন সিকনেসে’ পেয়ে বসে। দীর্ঘ সাড়ে পাঁচ ঘণ্টার বাকি যাত্রাটা ছিল ভয় ও আতঙ্কের।

যদিও স্বস্তির খবর, ক্রিকেটাররা এখন সুস্থ আছেন। ম্যানেজার নাফিস ইকবাল জানিয়েছেন তারা ভালোভাবেই পৌঁছেছেন ডমিনিকায়।

সেখানে পৌঁছে অবশ্য খুব বেশি সময় পাচ্ছেন না ক্রিকেটাররা। ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ২ ম্যাচ ডমিনিকাতেই খেলবে বাংলাদেশ দল। প্রথমটি ২ ও দ্বিতীয়টি ৩ জুলাই।

আরবিসি/০১ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category