• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

ইউপি সদস্যকে গলাকেটে হত্যা

Reporter Name / ৩৫৭ Time View
Update : বুধবার, ২২ জুন, ২০২২

আরবিসি ডেস্ক : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া আশানুজ্জামান বাবলু (৪৩) নামে এক ইউপি সদস্যকে বোমা মেরে ও গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার (২১ জুন) রাত সাড়ে ১১টায় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনায় ঘটে।

নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে। তিনি বর্তমান ৭ নম্বর বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য।

খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে রাতে ১টার দিকে লাশ উদ্ধার করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে নিহত বাবলুর একটি বাড়ি আছে। বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিলেন তিনি। কোন কিছু বুঝে ওঠার আগেই একদল সন্ত্রাসী মোটর সাইকেলে এসে প্রথমে ৪-৫ টি বোমা নিক্ষেপ করে। বোমার শব্দে আশেপাশের লোকজন পালিয়ে গেলে বাবলুকে ধরে গলাকেটে হত্যা করে চলে যায়। ঘটনার পর থেকে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, কে বা কারা তাকে হত্য করেছে এখনই বলা যাচ্ছে না। তবে বিষয়টি তদন্ত করার কাজ শুরু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বুধবার সকালে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরবিসি/২২ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category