• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

পুঠিয়ায় ট্রাক ও লেগুনার সংঘর্ষ, নিহত ২

Reporter Name / ১০৮ Time View
Update : মঙ্গলবার, ২১ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২১ জুন) বিকাল ৩টা ২০ মিনিটে ঢাকার-রাজশাহী মহসড়কের পুঠিয়া ফায়ারসার্ভিস সংলগ্ন ঘোষপুকুর এলাকায় ঘটনাটি ঘটে। এসময় সিএনজির ১০ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মনছুর আলীর ছেলে সুমনুজ্জামান (৩৮) ও চারঘাট উপজেলার রাসেদুল ইসলাম (৩০)।

এছাড়াও লেগুনার যাত্রী ভোদা (৫৫), রাসেল (২১), জিল্লুর রহমান (২২), সাগর আলী (২২), রনি (২৭), মঞ্জুরা বেগম (৬৫), পিঞ্জিরা (৩০), তুফান (৮), ফেরদৌসী (৪৫) ও আব্দুল্লাহ (১৫) গুরুতর আহত হয়েছেন।

প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, নাটোর থেকে এসময় যাত্রীবোঝাই লেগুনাটি দুমড়েমুসড়ে সড়কের পার্শে পড়ে যায়। এতে লেগুনার যাত্রী সুমনুজ্জামান ঘটনাস্থলে নিহত হন। এছাড়াও রাসেুদলসহ গুরুতর আহত লেগুনার যাত্রী সবাইকে পুঠিয়া ফায়াসার্ভিস কর্মীরা উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত ডাক্তার তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করলে পথেই সুমনুজ্জামান মারা যান।

এ ব্যাপারে পবার হাইওয়ে ফাঁড়ি পুলিশ ইনচার্জ মোফাক্কারুল ইসলাম জানান, নিহতদের লাশ উদ্ধার করে তাদের হেফাজতে রয়েছে। নিহতদের আত্নীয়-স্বজন কোন অভিযোগ ছাড়াই লাশ চাইলে তাদের লাশ হস্তান্তর করা হবে। ট্রাক ডাইভার পালিয়ে গেছেন। এ বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে এ কর্মকর্তা জানান।

আরবিসি/২১ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category