• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

দুই মেয়েকে নিয়ে নদীতে ঝাঁপ দিলেন মা

Reporter Name / ৩৪৪ Time View
Update : রবিবার, ১৯ জুন, ২০২২

আরবিসি ডেস্ক : দুই শিশু সন্তানসহ গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়েছেন এক মা। এ ঘটনায় এক শিশুকে স্থানীয় জেলেরা উদ্ধার করতে পারলেও অপর শিশুসহ মা নিখোঁজ রয়েছেন।

রবিবার (১৯ জুন) দুপুর আনুমানিক দেড়টার দিকে এ ঘটনা ঘটে। বিকাল সাড়ে ৫টা থেকে টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাত সদস্যের ডুবুরি দল নদীতে নিখোঁজ মা-মেয়েকে উদ্ধারে তৎপরতা চালাচ্ছেন।

নিখোঁজ মা কাপাসিয়া উপজেলার বিবাদীয়া গ্রামের মৃত আব্দুল মালেকের স্ত্রী আরিফা খাতুন (৪০)। তা দুই মেয়ে হলো- তাহমিনা (৯) ও মুর্শিদা (৭)। এর মধ্যে স্থানীয় জেলেরা তাহমিনাকে জীবিত উদ্ধার করেছেন।

টঙ্গী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডুবুরি দলের লিডার ইদ্রিস আলী জানান, আরিফা খাতুন নামে ওই নারী তার বাড়ির অদূরে সিংহশ্রী ব্রিজ থেকে দুই কন্যাসহ শীতলক্ষ্যা নদীতে লাফিয়ে পড়েন। এ সময় শিশু তাহমিনা স্থানীয় জেলেদের মাছ ধরার জালের খুঁটি ধরে ফেলে। পরে জেলেরা তাকে উদ্ধার করে। মা ও অপর শিশু পানির প্রবল স্রোতে নিখোঁজ হয়। জেলে এবং স্থানীয়রা নিখোঁজদের উদ্ধারের চেষ্টা করে। বিকাল পৌনে ৩টার দিকে খবর পেয়ে টঙ্গী থেকে সাত সদস্যের ডুবুরি দল বিকাল সাড়ে ৫টায় ঘটানস্থলে পৌঁছে নিখোঁজ মা মেয়ের উদ্ধার তৎপরতা শুরু করে।

প্রতিবেশী মমতাজ উদ্দিন ও আবুল হাশেম জানান, নারায়ণগঞ্জে ওই নারীর বিয়ে হয়েছিল। স্বামীর মৃত্যুর পর দুই শিশু কন্যাসহ বাবার বাড়ি কাপাসিয়ার বিবাদীয়া এলাকায় ফিরে আসেন। স্বামীর রেখে যাওয়া সঞ্চিত টাকার লভ্যাংশ দিয়ে ওই সংসার চালাতো। পারিবারিক বিষয় নিয়ে মাঝেমধ্যে বাবার বাড়ির স্বজনদের সঙ্গে তার বাগবিতণ্ডা হতো। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহ থেকে মানসিক বিপর্যস্ত হয়ে নদীতে ঝাঁপিয়ে পড়েছেন।

আরবিসি/১৯ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category