• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ অপরাহ্ন

‘শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ আজ উন্নত রাষ্ট্রে পরিণত হয়েছে’

Reporter Name / ২৯৭ Time View
Update : বুধবার, ১৫ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার : সমাজকল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস ও দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত রাষ্ট্রে পরিণত হয়েছে। যারা ‘৭৫ এর ১৫ আগস্ট ঘটিয়েছে তারা স্বাধীনতা মানেনি ও বিশ্বাস করেনি। ১৫ আগস্ট ঘটিয়ে তাদের সাময়িক জয়ী হলেও সেটা স্থায়ী নয়। আজ তাদের স্থান নেই।

বুধবার সকালে রাজশাহীর পবায় ৮টি সরকারি শিশু পরিবারের ২৫ শষ্যা বিশিষ্ট শান্তি নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বিভাগীয় সমাজ সেবা অধিদফতরের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে তিনি ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগীতা উদ্বোধন করেন।
সমাজকল্যাণ মন্ত্রী বলেন, পৃথিবীতে যা কিছু সুন্দর তা থেমে থাকে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একের পর এক অসম্ভবকে সম্ভবে পরিণত করে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন কিভাবে নিজেদের পরিচয় ঘটাতে হয়। যে জাতি মুক্তিযুদ্ধ করে দেশকে স্বাধীন করতে পারে তারা কখনো হারতে জানে না, পরাজিত হতে পারে না। সত্যকে অস্বীকার করে কোন কিছু প্রতিষ্ঠিত হতে পারে না বলেও উল্লেখ করেন মন্ত্রী।

তিনি বলেন, আমাদের সন্তানদেরকে আগামী দিনের জন্য মানুষের মত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে কাজ করে যেতে হবে।
রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন, বিশিষ্ট সমাজসেবী ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শাহীন আক্তার রেনীসহ সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলন।

আরবিসি/১৫ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category