• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

বিয়ের পরই আইনি জটিলতায় নয়নতারা-ভিগনেশ

Reporter Name / ৩১৪ Time View
Update : সোমবার, ১৩ জুন, ২০২২

আরবিসি ডেস্ক : দক্ষিণ ভারতীয় সিনেমা জগতে এখন চর্চা শুধুই অভিনেত্রী নয়নতারাকে ঘিরে। পরিচালক ভিগনেশ শিবনের সঙ্গে তার সাত বছরের প্রেম সদ্য পরিণতি পেয়েছে। নয়নতারা-ভিগনেশের রূপকথার বিয়েতে হাজির ছিলেন শাহরুখ খান, আটলি, মণি রত্নম, রজনীকান্তের মতো তারকারা। কিন্তু বিয়ের ঠিক পরদিনই আইনি বিপাকে জড়ালেন অভিনেত্রী ও তার স্বামী।

মহাবলীপুরমে বিয়ের অনুষ্ঠানের পরেই নবদম্পতি গিয়েছিলেন তিরুপতি মন্দিরে। মন্দিরের জোড়া নিয়ম ভাঙার অভিযোগে কর্তৃপক্ষের তরফ থেকে আইনি নোটিস পাঠানো হয়েছে তাদের। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তিরুপতি মন্দিরে নয়নতারা-ভিগনেশের বিভিন্ন ছবি, ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে- নয়নতারা ও তাঁর স্বামী ভিগনেশ জুতা পরেই ঢুকেছিলেন মন্দিরে। তার উপর আবার সেখানে ঢুকে ফটোশুট করেছেন নবদম্পতি। যা চোখ এড়িয়ে যায়নি মন্দিরের নিরাপত্তারক্ষীদের। বিষয়টি নিয়ে তারাও ক্ষোভ উগরে দিয়েছেন।
তিরুমালা তিরুপতি দেবস্থানম বোর্ডের প্রধান নিরাপত্তারক্ষী নরসিংহ কিশোর বলেন, জুতা পরে মন্দির প্রবেশ করা একদমই নিষিদ্ধ। তার উপর তারা ছবিও তুলেছেন। এখানে কোনও ব্যক্তিগত ক্যামেরা নিয়ে ঢোকাও নিষেধ। এরপর আমরা অভিনেত্রীকে নোটিস পাঠিয়েছি।

সূত্রের খবর, সাংবাদিক বৈঠকে সর্বসমক্ষে ক্ষমা চাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই দক্ষিণী অভিনেত্রী। ঈশ্বরের উদ্দেশে অপরাধ স্বীকার করতে চান তিনি। ভিগনেশও ক্ষমা চেয়ে একটি বিবৃতি প্রকাশ করেছেন। যেখানে তিনি বলেছেন, অনিচ্ছাকৃত ভুল এটি। ভক্তদের ভিড় এড়াতে দ্রুততার সঙ্গে মন্দিরে প্রণাম করে বের হয়ে আসতে চেয়েছিলেন তারা। সেই সময় জুতা খুলতেই ভুলে গিয়েছিলেন।

গত মাসে পাঁচ বার তিরুপতি মন্দিরে গিয়েছিলেন তারা। এমন ভুল আগে কখনও করেননি বলেও জানিয়েছেন তিনি। কিন্তু এরপরও আইনি প্যাঁচে পড়তে হবে তাদের। এমনটাই জানিয়েছেন তিরুপতি মন্দির কর্তৃপক্ষ।

সূত্র- হিন্দুস্তান টাইমস।

আরবিসি/১৩ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category