• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

বাগমারায় বাইসাইকেল পেল ৫৮ নারী শিক্ষার্থী

Reporter Name / ১৪৯ Time View
Update : রবিবার, ১২ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় ২০২১-২২ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচী (এডিপি’র) অর্থায়নে উপজেলা নারী উন্নয়ন ফোরামের মাধ্যমে মাধ্যমিক পর্যায়ে দরিদ্র ও মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিরতণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে দরিদ্র ও মেধাবী ৫৮ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিরতণ করেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

শনিবার দুপুরে নারী উন্নয়ন ফোরামের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে বাইসাইকেল বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমাজের পিছিয়ে পড়া দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীরা যেন পড়ালেখা থেকে ছিটকে না পড়ে এ উদ্দেশ্যে নারী উন্নয়ন ফোরাম বাইসাইকেল বিরতণের উদ্যোগ গ্রহণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, প্রকৌশলী খলিলুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু প্রমুখ।

আরবিসি/১২ জুন/ রোজি

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category