• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

পিস্তল নিয়ে যাইনি, চড়ও খাইনি : জায়েদ খান

Reporter Name / ১১৯ Time View
Update : রবিবার, ১২ জুন, ২০২২

আরবিসি ডেস্ক : অভিনেতা ওমর সানীর চড় খেয়ে তাকে পিস্তল দেখিয়ে হুমকি দিয়েছেন, গণমাধ্যমের এমন খবরকে সরাসরি অস্বীকার করেছেন অভিনেতা জায়েদ খান।

শনিবার দিবাগত রাতে জায়েদ খান বলেন, আমি পিস্তল নিয়ে যাইনি। আর যেখানে বিয়ের অনুষ্ঠান সেখানে পিস্তল নিয়ে ঢোকার সুযোগও নেই। আমার সঙ্গে ওমর সানী ভাইয়ের তর্কাতর্কি হয়েছে, তিনি স্বাভাবিকভাবে ছিলেন না- তাই এমন তর্কাতর্কির ঘটনা ঘটেছে।

জায়েদ খান আরো বলেন, খবর ছড়িয়েছে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে। সেখানে প্রত্যক্ষদর্শী ডিপজল ভাই, রোজিনা আপা আর অঞ্জনা আপা ছিলেন। এছাড়াও হলভর্তি মানুষ ছিলেন সেখানে কেউ আমাকে পিস্তল হাতে দেখেছে বলতে পারবে না। এসব বানোয়াট, উদ্দেশ্যমূলক।

ওমর সানী চড় মেরেছেন কি না এমন প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, বললাম তো চড় মারার ঘটনা কিংবা পিস্তল বের করার ঘটনা- কোনোটাই ঘটেনি। অনাকাঙ্ক্ষিত একটি গল্প সাজানো হয়েছে। আপনারা ডিপজল ভাই, অঞ্জনা আপা, রোজিনা আপাকে জিজ্ঞেস করলেন বুঝবেন। আমরা একটা খাবার টেবিলে বসেছিলাম, সেখানে ওমর সানী ভাই চলে আসেন। সংগঠন নিয়ে কথা উঠতেই ওমর সানী ভাইয়ের সঙ্গে তর্কাতর্কি হয়। সেটাও সামান্য দুই মিনিটের মতো সময় হবে।

অভিনেত্রী মৌসুমীকে ডিস্টার্ব করেন এমন কারণেই জায়েদকে ওমর সানী চড় মেরেছেন বলে খবরে বলা হয়েছে। এ অভিযোগের প্রেক্ষিতে জায়েদ বলেন, এটা খুবই আশ্চর্যের কথা। মৌসুমী আপাকে আমি ডিস্টার্ব করব এটা কেমন কথা? এমন অভিযোগ আমার বিরুদ্ধে কেন এলো সেটাই বুঝতে পারছি না। আপনারা মৌসুমী আপাকে জিজ্ঞেস করুন। তিনি কী বলেন শুনুন।

মনোয়ার হোসেন ডিপজলের ছেলে সৌমিকের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হন অভিনেতা ওমর সানী। সেখানে অতিথি হিসেবে জায়েদ খানও উপস্থিত ছিলেন।

আরবিসি/১২ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category