• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রেলের সব টিকিট বিক্রি হবে অনলাইনে

Reporter Name / ৩১৩ Time View
Update : রবিবার, ১২ জুন, ২০২২

আরবিসি ডেস্ক : কালোবাজারি বন্ধে রেলের সব টিকিট অনলাইনে বিক্রি করা হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। গতকাল শনিবার পঞ্চগড়ে আন্ত নগর ‘দোলনচাঁপা এক্সপ্রেস’ উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, ‘সব টিকিট ঘরে বসেই কিনতে পারবেন যাত্রীরা। এনআইডি দিয়ে টিকিট কিনতে হবে।

টিকিট যাঁর নামে তিনিই কেবল ভ্রমণ করতে পারবেন। এতে কালোবাজারি এমনিতেই বন্ধ হয়ে যাবে। ’

ন্ত্রী আরো বলেন, একটি ভারসাম্যমূলক যোগাযোগব্যবস্থা তৈরিতে কাজ করে যাচ্ছে সরকার। চলতি বাজেটেও ১৮ হাজার কোটি টাকা বরাদ্দের প্রস্তাব করা হয়েছে। গুরুত্বপূর্ণ রেলপথগুলোকে ডাবল লাইনে উন্নীত করার কাজ চলছে। টঙ্গী থেকে কমলাপুর পর্যন্ত ডাবল লাইনকে চার লাইনে উন্নীত করার কাজ চলছে।

তিনি জানান, পঞ্চগড় থেকে বাংলাবান্ধা হয়ে নিউ জলপাইগুঁড়ি স্টেশন পর্যন্ত রেল যোগাযোগ তৈরির পরিকল্পনা নেওয়া হয়েছে।

আরবিসি/১২ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category