• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

জাহ্নবী যেন নীল অপরাজিতা

Reporter Name / ১২০ Time View
Update : বুধবার, ১ জুন, ২০২২

আরবিসি ডেস্ক : বলিউডের রূপের রানী শ্রীদেবীর কন্যা তিনি। মায়ের রূপের ঝলক তো তার রূপেও থাকবে। একদম তাই, জাহ্নবী কাপুর যেন মায়ের পথেই এগোচ্ছেন। বলিউডের এই তরুণ তারকা নিজের রূপ-সৌন্দর্য আর অভিনয়ে ধীরে ধীরে সকলের মন জয় করে নিচ্ছেন।

সিনেমার পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় জাহ্নবী ব্যাপক জনপ্রিয়। ইনস্টাগ্রামে তার অনুসারী ১ কোটি ৭০ লাখের বেশি। সেই ভক্তদের জন্য নিয়মিত ছবি-ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

এবার ঘন সবুজের মাঝে নীল অপরাজিতা হয়ে দেখা দিলেন জাহ্নবী। তার নজরকাড়া ছবিতে মন্ত্রমুগ্ধ হয়েছে ভক্তরা। ১৬ লাখের বেশি রিঅ্যাকশন আর হাজার হাজার মন্তব্য সেটারই প্রমাণ দেয়।

ছবিতে দেখা গেছে, অপরূপ সুন্দর সবুজে ঘেরা প্রকৃতির মাঝে অবকাশ যাপন করছেন জাহ্নবী। তার পরনে নীল রঙের একটি স্কিনফিট টপ। সবুজ আর নীলের মাঝে শরীরী আবেদনও সুক্ষ্মভাবে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী। ফলে জাহ্নবীর ওপর থেকে নজর সরাতে পারছে না নেটিজেনরা।

জাহ্নবীকে সর্বশেষ দেখা গেছে ‘রুহি’ সিনেমায়। এটি মুক্তি পায় ২০২১ সালে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘গুড লাক জেরি’, ‘মিলি’ ইত্যাদি সিনেমার কাজ। এছাড়া আরও দুটি সিনেমাও রয়েছে জাহ্নবীর হাতে।

আরবিসি/০১ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category