• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

স্কুলের গাছ থেকে আম পাড়ায় ছাত্রকে জুতাপেটা

Reporter Name / ৮১ Time View
Update : বুধবার, ২৫ মে, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পালপুর উচ্চ বিদ্যালয়ের গাছ থেকে আম পাড়ায় বিদ্যালয়ের লাইব্রেরিয়ান ও পিয়নের বিরুদ্ধে এক শিক্ষার্থীকে জুতাপেটা করার অভিযোগ উঠেছে।

রোববার (২২ মে) সকালে এ ঘটনা ঘটে।

তবে বুধবার (২৫ মে) বিকেলে এ সংক্রান্ত একটি ভিডিও সমাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানান এলাকাবাসী। ভুক্তভোগী হচ্ছেন বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সুমন আলী। আর অভিযুক্ত হচ্ছেন বিদ্যালয়ের লাইব্রেরিয়ান কামারুজ্জামান টিপু ও পিয়ন খালেদ হোসেন।

এলাকাবাসী জানান, রোববার সকালে বিদ্যালয়ের একটি আম গাছ থেকে খাওয়ার জন্য দশম শ্রেণির ছাত্র সুমন তিনটি আম পাড়ে। এসময় লাইব্রেরিয়ান ও পিয়নের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। তখন প্রধান শিক্ষক আসাদুল আলম তাদের শান্ত করতে গেলে পা পিছলে মাটিতে পড়ে যান।

পরে ক্ষিপ্ত হয়ে লাইব্রেরিয়ান টিপু পায়ের জুতা খুলে সুমনকে এলোপাতাড়ি মারতে থাকেন। এক পর্যায়ে টিপুর সঙ্গে মারধরে যোগ দেন পিয়ন খালেদ হোসেন। এ দেখে সুমনের মা বাঁচাতে গেলে তিনিও মারধরের শিকার হন।

ঘটনার কথা স্বীকার করে অভিযুক্তরা বলেন, তারা ভেবেছিলেন ওই শিক্ষার্থী প্রধান শিক্ষককে ধাক্কা দিয়েছে। এ জন্য ক্ষোভে তারা জুতা দিয়ে তাকে মারধর করেন।

তবে ঘটনার সময় প্রধান শিক্ষক সেখানে উপস্থিত থাকলেও তিনি জুতা দিয়ে মারধর করতে দেখেননি বলে জানিয়েছেন।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার জানে আলম জানান, ঘটনাটি সর্ম্পকে তিনি জানেন না। সত্যতা যাচাই করে জড়িতের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরবিসি/২৫ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category