• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

জাতীয় শিক্ষা সপ্তাহে মিথিলার কৃতিত্ব

Reporter Name / ১৩৯ Time View
Update : বুধবার, ২৫ মে, ২০২২

স্টাফ রিপোর্টার : জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ রাজশাহীর জেলার মধ্যে বাগমারার ভবানীগঞ্জ সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী রওনক জাহান মিথিলা কৃতিত্ব অর্জন করেছে। সে দুইটি বিভাগে জেলায় সেরা হয়েছে। রওনক জাহান মিথিলা উপজেলার কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের মানসিংহপুর গ্রামের বিজিবির কর্মকর্তা রওশন আলীর মেয়ে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠিনক সম্পাদক জাহাঙ্গীর আলমের ভাতিজি।

চলতি বছরের জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে মঙ্গলবার জেলা পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা ‘খ’ গ্রুপে নির্ধারিত বক্তব্য ও ইংরেজি রচনা প্রতিযোগিতায় জেলায় সেরা নির্বাচিত হন। প্রতিযোগিতায় রাজশাহীর শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। সবাইকে পেছনে ফেলে মিথিলা এই কৃতিত্ব অর্জন করে।

মঙ্গলবার বিকালে রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিল প্রধান অতিথি থেকে রাজশাহীর রিভারভিউ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সেরাদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এসময় রাজশাহী জেলা শিক্ষা কর্মকর্তা নাসির উদ্দীনসহ শিক্ষা বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মিথিলা এর আগেও উপজেলা পর্যায়ে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে উপজেলার মধ্যে প্রথম স্থান অর্জন করে। তার এই অর্জনে পরিবার, শিক্ষাপ্রতিষ্ঠান, সহপাঠিসহ সবাই মিথিলাকে অভিনন্দন জানান। তার পরিবারের পক্ষে সকলের দোয়া কামনা করা হয়েছে।

আরবিসি/.২৫ মে/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category