• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

‘পদ্মা সেতু হওয়ায় বিএনপি নেতাদের বুকে বিষজ্বালা’

Reporter Name / ২৮০ Time View
Update : মঙ্গলবার, ২৪ মে, ২০২২

আরবিসি ডেস্ক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘মানুষের মুখে হাসি দেখলে বিএনপি নেতাদের মুখে শ্রাবণের আকাশের কালো মেঘের ছায়া পড়ে।’

পদ্মা সেতুর কাজ সম্পন্ন হওয়ায় দেশের মানুষ আনন্দে উদ্বেলিত হলেও বিএনপি নেতাদের বুকে ব্যথা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি নেতাদের বুকে এ নিয়ে বড় বিষজ্বালা।

মঙ্গলবার রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ঢাকার বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন। তিনি বলেন, ‘মানুষের মুখে হাসি দেখলে বিএনপি নেতাদের মুখে শ্রাবণের আকাশের কালো মেঘের ছায়া পড়ে।’

শেখ হাসিনার সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না- বিএনপি মহাসচিবের এমন বক্তব্য প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিএনপি মহাসচিবকে গণক আখ্যায়িত করেন। বলেন, ক্ষমতার মালিক আল্লাহ আর এ দেশের জনগণ।

ওবায়দুল দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, আগামী জাতীয় নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ।

রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খানম, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম এবং রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুসা মাতব্বর।

আরবিসি/২৪ মে/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category