• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

রাজশাহীতে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপসহ গ্রেপ্তার ২

Reporter Name / ১২০ Time View
Update : শুক্রবার, ২০ মে, ২০২২

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ-সহ দুইজনকে গ্রেপ্তার করেছে আরএমপি ডিবি পুলিশ। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপি গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল।

গ্রেপ্তারকৃতরা হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ব্যাংক পাড়া এলাকার বেলাল উদ্দিনের ছেলে জিয়াউর রহমান জুয়েল(৪২) ও পাবনা জেলার সাথিয়া থানার চর মাছখালী গ্রামের ওহেদ আলীর ছেলে ওমর ফারুক(৩৩) সে রাজপাড়া থানার আলীগঞ্জ আকসানগর এলাকার বাসিন্দা।

জানা গেছে, ১৯ মে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মো: আব্দুস ছালাম, এসআই রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ায় এক দোকানে বিভিন্ন প্রকার ভেজাল পানীয় ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ বিক্রি করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সাড়ে ১০ টায় হড়গ্রাম নতুনপাড়ায় দোকানী ওমর ফারুক ও জুয়েলকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, ভেজাল পানীয় ও সিরাপ গুলি বেলাল ও রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতো। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরবিসি/২০ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category