• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

রাজশাহীতে মাসব্যাপী আনন্দ মেলার উদ্বোধন

Reporter Name / ৪১৪ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

স্টাফ রিপোর্টার : শিশুদের বিনোদনের জন্য রাজশাহী মহানগরীর পদ্মাপাড়ে লালনশাহ মুক্ত মঞ্চ এলাকায় এক মাস ব্যাপী আনন্দ মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় ফিতা কেটে, বেলুন ও পায়রা উড়িয়ে মাসব্যাপী আনন্দ মেলার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
মেলার আয়োজকরা জানিয়েছেন, করোনা পরবর্তী সময়ে শিশুদের মানসিক অবসাদ দূর করার লক্ষ্যে রাজশাহী মহানগরীর অন্যতম বিনোদন কেন্দ্র লালনশাহ মুক্ত মঞ্চ পদ্মাপাড়ে মাসব্যাপী আনন্দ মেলার আয়োজন করা হয়েছে। শিশুদের বিনোদনমুলক বিভিন্ন রাইডের প্রায় ৪৫টি স্টল মেলায় বসেছে। এছাড়া সাকার্স ও থাকবে মেলাটিতে।

উদ্বোধনকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, সংরক্ষিত আসন-৪ এর কাউন্সিলর শিরিন আরা খাতুন, মেলার আয়োজক মোঃ: মাহাবুব আলম খান ববিন, শাহিনুল্লাহ শাহিন, গোলাম রসুল আপেল, বেনজির আহমেদ, রাসেদুল ইসলাম মিলন, আশাদুর জামান ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরবিসি/১৯ মে/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category