• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

ভাইকে হত্যার দায়ে ভাইয়ের সাতবছর জেল, ভাবী খালাস

Reporter Name / ১৩৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

স্টাফ রিপোর্টার : নাটোর শহরের কানাইখালি এলাকায় বাসায় কুকুর পালনকে কেন্দ্র করে বিরোধে নিহত ছোট ভাই জনি শেখ হত্যা মামলায় বড় ভাই জাহাঙ্গীরকে ৭ বছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদন্ড এবং ভাবীকে খালাস দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। বৃহস্পতিবার দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ শরীফ উদ্দিন এ রায় প্রদান করেন।
মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ৭ জানুয়ারি সকালে ছোট ভাই জনির বাসায় কুকুর পালনকে কেন্দ্র করে বড় ভাইয়ের বউয়ের সাথে ছোট ভাইয়ের বউয়ের ঝগড়া হয়। এর জেরে বড় ভাই জাহাঙ্গীর ছোট ভাই জনিকে মারপিট করে আহত করে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জনিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পরের দিন জনির স্ত্রী পলি বেগম বাদী হয়ে নাটোর সদর থানায় হত্যা মামলা করে। মামলার তদন্ত শেষে পুলিশের এস আই জাহাঙ্গীর আলম ওই বছরেরই ২০ জুন আদালতে চার্জশীট দাখিল করেন। মামলার দীর্ঘ শুনানী শেষে বৃহস্পতিবার ঘটনার সাথে আসামীর সম্পৃক্তা সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় জাহাঙ্গীর শেখকে ওই দন্ডাদেশ ও ভাবী বিলকিছ বেগমকে খালাস প্রদান করেন। মামলার রায় প্রদান কালে আসামী আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে জেল হাজতে পাঠানো হয়।

আরবিসি/১৯ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category