• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

প্যারিস রোডে রাবি শিক্ষার্থীদের বৃষ্টি বিলাস

Reporter Name / ১৪৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

রাবি প্রতিনিধি : সারাদিন তীব্র গরম। শরীর যে কতবার ঘেমে আবার নিজে নিজে শুকিয়ে গেছে তার ইয়ত্তা নেই। সেই তীব্র গরম শেষে সাঝের বেলায় হঠাৎ ঝুম বৃষ্টি। সারাদিন তীব্র গরম সহ্যের পর সেই বৃষ্টিতে কার না মন চাইবে ভিজতে। সেটা যদি হয় আবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে তাহলে কথাই নেই!

প্যারিস রোডের সৌন্দর্য্যই এমনিতে সকলের চোখ ধাঁধিয়ে দেয়। আর সেখানকার বৃষ্টিতো আরও নজরকাড়া। এই রোডের সুউচ্চ গগণ শিরিষ গাছগুলোর কচি পাতা দিয়ে টুপটাপ ছন্দময় বৃষ্টি সবাইকে টানবে ভিজার জন্য।

তাইতো বৃহস্পতিবার সন্ধ্যায় বৃষ্টি নামার সঙ্গে সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃষ্টি বিলাসের ধুম পড়ে এই রোডে। দেখা যায়, অনেকে ছাতা হতে এই রোডে দাঁড়িয়ে বৃষ্টি উপভোগ করলেও একসময় লোভ সামলাতে না পেরে ছাতা বন্ধ করে ভিজেছে বৃষ্টিতে। অনেকে আবার পলিথিন ব্যাগে নিজেদের মোবাইল ফোন ও প্রয়োজনীয় জিনিসপত্র রেখে ভিজতে শুরু করে তাদের প্রাণের প্যারিস রোডে।

তবে বিশেষজ্ঞরা বলছেন বৃষ্টির সময় প্যারিস রোডে না ভেজাই উত্তম। এই রাস্তার গাছগুলো সুউচ্চ হওয়ায় বজ্্রপাতের সম্ভাবনা বেশি। তাই শিক্ষার্থীদের তারা বৃষ্টির সময় প্যারিস রোডে ভিজতে নিরুৎসাহিত করছেন।

আরবিসি/১৯ মে/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category