• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

গোদাগাড়ীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুই যুবক নিহত

Reporter Name / ৯১ Time View
Update : শুক্রবার, ১৩ মে, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে দুটি মোটর সাইকেলের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছে। এবং অপর মোটরসাইকেল থাকা আরো দুই যুবক গুরুতর আহত হতে রামেক হাসপাতালে ভর্তি আছে।

শুক্রবার বেলা সাড়ে ৩ টার দিকে উপজেলার বসস্তপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, রাজশাহী নগরীর লক্ষিপুর এলাকার মোহাম্মদ আলী বকুলের ছেলে ইজাজ আহমেদ (২০) ও গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রামের জাহিদ হোসেন (২০)। অপরদিকে আহতরা হলেন, আহত রা হলেন, রাজশাহী নগরীর রাজপাড়া চারখুটা মোড় এলাকার নরুলের ছেলে বন্য ও ভাটাপাড়া এলাকার রাফি।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোদাগাড়ী বসন্তপুর ড্রাগন ফলের বাগানের পাশে দুইটি মোটরসাইকেল রাজশাহী থেকে গোপালপুর মিষ্টির দোকানের দিকে যাচ্ছিল। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে আসা সাগর অটোরাইস মিলের একিট ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুটি মোটরসাইকেল ট্রাকের ভিতর ঢুকে যায়। তার মধ্যে সুজুকি জিক্সার মোটরসাইকেল থাকা দুই জন আরোহী ঘটনা স্থলেই মারা যায়।

অপরদিকে, আরেকটি মোটরসাইকেলে দুইজন আরোহী গুরুতর আহত হয়। ঘটনার পরেই গোদাগাড়ী ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী মডেল থানা এবং গোদাগাড়ী ট্রাফিক পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। মোটরসাইকেল দুইটি উদ্ধার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।
গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম বলেন, শুক্রবার বেলা ৩ টার দিকে মহাসড়কের বসন্তপুর এলাকায় এলাকায় একটি ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন। তাদের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

আরবিসি/১৩ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category