• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

বিএনপি নেতাকে ছুরিকাঘাতে জখম

Reporter Name / ১২৩ Time View
Update : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে ছুরিকাঘাত করে জখম করেছে তিন যুবক। গতকাল সোমবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে ইফতার মাহফিল শেষে বের হওয়ার পরে তার ওপর হামলা করে ওই তিনজন। ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময়ে নেতাকর্মীরা ধাওয়া দিয়ে একজনকে আটক করে পুলিশে হস্তান্তর করেছে। গুরুতর আহত এ বিএনপি নেতা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

জানা গেছে, ইফতার মাহফিল থেকে বের হওয়ায় পর গাড়িতে ওঠার সময় পেছন থেকে তিন যুবক এসে ছুরিকাঘাত করে মামুন মাহমুদকে। এ সময় জনতার হাতে একজন ধরা পড়লেও পালাতে সক্ষম হয় অপর দুজন।

মামুন মাহমুদের ওপর হামলা ও অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা থানা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক গিয়াসউদ্দিন লাভলু। তিনি বলেন, ইফতার মাহফিল শেষে পল্টনের কার্যালয় থেকে বের হওয়ার পর কিছু বুঝে ওঠার আগেই তিন যুবক জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদকে পেছন থেকে ছুরিকাঘাত করে।

এদিকে ঘটনার সময় মামুন মাহমুদের পাশেই ছিলেন সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন। গতকাল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মোশারফ হোসেন বলেন, সোমবার ঢাকার পল্টনে দলীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ইফতার মাহফিল ছিল। ইফতারের পর আমি ও মামুন মাহমুদসহ আরও দুই থেকে তিনজন কার্যালয় থেকে বের হই। এ সময় পেছন থেকে অজ্ঞাতনামা তিন জন যুবক দৌড়ে এসে ধারালো ছুরি দিয়ে মামুন মাহমুদকে টার্গেট করেই কয়েকটি আঘাত করে। আমাদের ধস্তাধস্তি ও ডাকচিৎকারের একপর্যায়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে আশপাশের মানুষের সহায়তায় একজনকে আটক করা গেছে। তাকে পল্টন থানা পুলিশ হেফাজতে নিয়েছে তবে তাৎক্ষণিক আটক যুবকের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।

তিনি জানান, মামুন মাহমুদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরবিসি/২৬ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category