• শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাত, আহত ১

Reporter Name / ১২৫ Time View
Update : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : রাজধানীর সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শহীদুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। তার কাছ থেকে ৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে সায়েদাবাদ বাসস্ট্যান্ড মসজিদের সামনের একটি গলিতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শহিদুলের ভাগনে মামুন জমাদ্দার অভিযোগ করে জানান, শহিদুল ইসলামের বাড়ি বরগুনা সদর উপজেলায়। সৌদিপ্রবাসী তিনি। ৭-৮ মাস আগে দেশে এসেছেন। কিছুদিন পর আবার বিদেশ যাওয়ার কথা ছিল। এ জন্য কাগজপত্র ঠিক করতে গতরাতে বরগুনা থেকে বাসে ঢাকায় রাজারবাগ কালীবাড়ি এলাকায় মামুনের বাসায় আসছিলেন।

ভোরে সায়েদাবাদে বাস থেকে নেমে মসজিদে বসে সেহরি খান তিনি। এরপর নামাজ পড়ে মসজিদ থেকে বের হয়ে একটি গলি দিয়ে হেঁটে যাওয়ার সময় দুই ছিনতাইকারী তার পথরোধ করে। তার সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিলে তাদের মধ্যে একজন তার বাম হাতের সিনায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তার সঙ্গে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরও জানান, এ সময় শহিদুলের চিৎকারে ছিনতাইকারীরা পালিয়ে গেলে এক রিকশাচালক তাকে মুগদা হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে মামুন তাকে উদ্ধার করে সকালে ঢাকা মেডিকেলে নিয়ে যান। তার হাতে বেশ কয়েকটি সেলাই দেওয়ার পর তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, সকাল ৮ টার দিকে আহত শহিদুলকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তার বাম সিনায় গুরুতর জখম হয়েছে। চিকিৎসা দেওয়ার পর তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

আরবিসি/২৬ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category