• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

শাড়িতে ভাইরাল পূজা

Reporter Name / ১০৬ Time View
Update : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জি। তবে বাংলায় কাজ করেছেন কমই। তার বিচরণ মুম্বাই পাড়ায়। হিন্দি সিরিয়াল, টিভি শোতে নিয়মিত কাজ করেন পূজা। বর্তমানে তাকে দেখা যাচ্ছে ‘দেব কা দেব মহাদেব’ নামের একটি সিরিয়ালে।

সিরিয়ালে পার্বতী নামে শিবের ঘরণীর ভূমিকায় অভিনয় করেন পূজা। তার সাদামাটা রূপ দর্শকদেরও বেশ পছন্দের। পর্দার বাইরে ইনস্টাগ্রামে অবশ্য সম্পূর্ণ ব্যতিক্রম অভিনেত্রী। নিজেকে সর্বদা খোলামেলা রূপে উপস্থাপন করতেই ভালোবাসেন তিনি।

এবার পূজা শেয়ার করলেন শাড়ি পরার একটি ভিডিও। সেই ভিডিও হুড়মুড় করে হয়ে গেলো ভাইরাল। এতে দেখা গেল, ব্লাউজের ফিতা আটকে শাড়ির কুচি গুঁজে নিচ্ছেন। এরপর লিপস্টিক লাগাচ্ছেন ঠোঁটে, কানে পরছেন দুল।

ভিডিওটিতে ১ লাখের বেশি রিঅ্যাকশন এসেছে। সঙ্গে আছে হাজারো মন্তব্য। প্রত্যেকেই পূজার আকর্ষণীয় রূপের প্রশংসা করেছেন। প্রতিনিয়ত ভক্তদের এভাবেই মাতিয়ে রাখেন অভিনেত্রী।

পরে আবার ওই শাড়ি পরা ছবিও শেয়ার করেছেন পূজা। সেগুলোতেও লক্ষাধিক রিঅ্যাকশন পড়েছে। বোঝাই যাচ্ছে, বাঙালি নায়িকাকে শাড়িতে দেখে মন ভরেছে ভক্তদের।

উল্লেখ্য, পূজা ব্যানার্জি ২০০৮ সালে ‘কাহানি হামারি মুহাব্বাত কি’ সিরিয়ালের মাধ্যমে আত্মপ্রকাশ করেন। এর দুই বছর পর অভিনেত্রী নাম লেখান সিনেমায়। তার প্রথম সিনেমা তেলেগু ভাষার ‘ভিদু থেডা’। ২০১২ সালে ‘মাচো মাস্তানা’ সিনেমার মাধ্যমে টলিউডে অভিষেক হয় পূজার। এরপর তাকে দেখা গেছে ‘চ্যালেঞ্জ ২’, ‘লাভেরিয়া’, ‘রকি’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হইচই আনলিমিটেড’ ইত্যাদি সিনেমায়।

আরবিসি/২৫ এপ্রিল/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category