• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

মায়ের অনুরোধে অবাধ্য ছেলেকে ‘বোঝাতে এসে’ পিটিয়ে হত্যা

Reporter Name / ১৪৩ Time View
Update : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : মায়ের অনুরোধে ‘বোঝাতে এসে’ এলাকার বড় ভাইদের মারধরে আরমান হোসেন (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।রোববার দুপুরে সিলেট মহানগরের বিআইডিসি মীরমহল্লা এলাকায় এ ঘটনা ঘটে। আরমান ওই এলাকার ফিরোজ মিয়ার ছেলে। তিনি স্যানেটারি মিস্ত্রির কাজ করতেন। বাবা ফিরোজ মিয়ার সঙ্গে আরমানের মায়ের বিচ্ছেদ হয়েছে বেশ আগে।

খোঁজ নিয়ে জানা যায়, মায়ের সঙ্গে কয়েক দিন ধরে দুর্ব্যবহার করছিলেন আরমান। তাই মা সতনা আক্তার ছেলেকে বোঝাতে এলাকার কয়েকজন যুবককে (আরমানের বড়) অনুরোধ জানান। রোববার দুপুরে আরমানের বাড়িতে তার সঙ্গে কথা বলতে যান এলাকার কয়েকজন বড় ভাই। এ সময় ওই যুবকদের সঙ্গেও দুর্ব্যবহার করেন তিনি। এ নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে তারা লাঠি দিয়ে আরমানের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন আরমান। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, আরমানের মায়ের অনুরোধে এলাকার কয়েকজন বড় ভাই তার সঙ্গে কথা বলতে গিয়েছিলেন। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে আরমানের সঙ্গে ধস্তাধস্তি ও তাকে লাঠি দিয়ে আঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি নিয়ে বিস্তারিত তদন্ত চলছে।

আরবিসি/২৫ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category