• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

তালাবদ্ধ ক্লাবঘরে মিলল নিখোঁজ যুবকের লাশ

Reporter Name / ৭৮ Time View
Update : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : নিখোঁজের ১ দিন পর খেলাপাগল রাকিবের লাশটি তার প্রিয় ক্লাবের তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করল পুলিশ। চাঁপাইনবাবগঞ্জ শহরের নিমতলা এলাকায় সোমবার দুপুরে নবারুন সংঘ নামে একটি ক্রীড়া সংগঠনের কক্ষে তালা ভেঙ্গে লাশটি উদ্ধার করা হয়।

আব্দুর রাকিব (৪৫) একই এলাকার নইমুদ্দীনের ছেলে। পেশায় তিনি অটোচালক হলেও খেলাধুলার প্রতি আগ্রহ থাকায় এলাকার ক্রীড়া সংগঠনে স্বেচ্ছাশ্রম দিতেন। আর তাই ক্লাবের চাবি তার কাছেই থাকত বলে জানিয়েছে স্থানীয়রা। প্রিয় ক্লাব ভবনেই তার নিথর মরদেহ উদ্ধারের পর ক্লাব সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েন। খবর পেয়ে ছুটে আসেন স্ত্রী সাথী খাতুনও।

তার স্ত্রী সাথী জানান, রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি রাকিব। রাকিবের স্ত্রী সাথী খাতুন আরও জানান, সৌদি আরব যাওয়ার জন্য কালাম নামে এক আদম ব্যবসায়ীকে সাড়ে তিন লাখ টাকা দিয়েছিল রাকিব। গত তিন-চার মাস আগে সে যে ভিসা দিয়েছিলো সেটা দুনাম্বার ছিলো, এ নিয়ে কালামের সাথে হাতাহাতি হয়েছিলো। এরপর সে আজ কাল করে বিদেশ পাঠানোর ব্যাপারে সময় নিচ্ছিল। এর বাইরে কোন ঘটনা আর জানা নেই, কেন মারল কে মারল, কাকে দোষ দিব বুঝতে পারছি না।

রাকিবের বড় মেয়ে নবম শ্রেণির শিক্ষার্থী রিতা খাতুন জানান, দুপুরে তিনি বাবাকে ফোন দিয়েছেন কিন্তু রিসিভ হয়নি, এরপর বিকাল, সন্ধ্যা, রাতে ও ভোর রাতে একাধিকবার ফোনে চেষ্টা করেও বাবার সাথে কথা বলতে পারেননি। তবে সোমবার বাবাকে পেলেন ঠিকই, কিন্তু আর কোন কথা হলো না।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন জানান, নবারুণ সংঘের কক্ষের ভেতরে পড়েছিল মরদেহটি। পুলিশের ক্রাইম সিন ইউনিটের সদস্যরা আসলে আমরা মরদেহটির সুরতহাল করে ময়নাতদন্তে পাঠাব। পাশাপাশি পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করেছে।

আরবিসি/২৫ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category