• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

রাজশাহীতে নগদ কর্মীকে ছুরি মেরে ৫ লাখ টাকা ছিনতাই

Reporter Name / ৮১ Time View
Update : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : রাজশাহীর দুর্গাপুর উপজেলায় দিন-দুপুরে নগদ ডিস্ট্রিবিউশন সেলস অফিসার জাহিদ হাসানকে ছুরিকাঘাত করে পাঁচ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাইকারীরা নিয়ে গেছে তার দুইটি মোবাইল ফোনও।

রোববার দুপুর দেড়টার দিকে উপজেলার জয়নগর-বাগলপাড়া ফাঁকা সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের পর পুলিশ ছিনতাইকারিদের চিহ্নিত করতে তদন্ত শুরু করে।

নগদের ডিস্ট্রিবিউশন সেলস অফিসার জাহিদ হাসান বলেন, সকালে রাজশাহী থেকে দুর্গাপুর উপজেলায় যান। নগদের বিভিন্ন দোকানে টাকা বিতরণ ও উত্তোলণ করেন। দুপুর দেড়টার দিকে তিনি উপজেলার দাওকান্দি যাবার পথে জয়নগর-বাগলপাড়া ফাঁকা সড়কে তিনজন লোক তাঁর গাড়ি গতিরোধ করে প্রথমে ছুরিকাঘাত করেন। এতে তিনি আহত হন। এসময় তারা টেনে হেঁছড়ে টাকার ব্যাগটি কেড়ে নিয়ে পালিয়ে যায়। ব্যাগে ছিল পাঁচ লাখ ১৬ হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন। তিনজনের মধ্যে দুইজন হেলমেট পরিহিত ও একজন মুখে রুমাল বেধে ছিল।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) নয়ন হাসান বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ তদন্ত শুরে করে। খোয়া যাওয়া টাকা ও মোবাইল উদ্ধারে চেষ্টা চালাচ্ছে বলে জানান তিনি।

আরবিসি/২৫ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category