• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

রাজশাহীর সেই রিয়াজ হত্যার প্রধান আসামি গ্রেফতার

Reporter Name / ১০১ Time View
Update : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী নিউ মার্কেটের ফুটপাত দখল ও দোকান বসানোকে কেন্দ্র করে রিয়াজ হত্যার ঘটনায় দায়ের করা মামরার প্রধান আসামি আরিফ সরকার রাব্বিকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। রাব্বি মহানগরীর এয়ারপোর্ট থানার বায়া বিষ্ণুর মোড়ের সেলিম সরকারের ছেলে।

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজাহারুল ইসলাম বলেন, ওই খুনের ঘটনার পর সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় তথ্য প্রযুক্তি ও ভিডিও ফুটেজ সংগ্রহ করে আসামিদের গ্রেফতারে অভিযান নামে পুলিশ। ঘটনার পর থেকে সে পলাতক ছিলো। শনিবার বিকেলে দিনাজপুর জেলার পাবর্তীপুর এলাকায় অভিযান পরিচালনা করে রাব্বিকে গ্রেফতার করা হয়। খুনের ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান ওসি মাজাহারুল।

প্রসঙ্গত, রাজশাহী নগরীর নিউমার্কেট এলাকায় ফুটপাত দখলকে কেন্দ্র করে গত ২১ মার্চ রাত ৯টার দিকে ৮ থেকে ৯ জন যুবক পরিকল্পিতভাবে ব্যবসায়ী রিয়াজ ও তার ছোট ভাই রিংকুর ওপর হামলা চালায়। তারা জিআই পাইপ, হাতুড়ি দিয়ে মারধর করে এবং ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রিয়াজ ও তার ছোট ভাই রিংকুকে জখম করে। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে রিয়াজ ও রিংকুকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিয়াজের মৃত্যু হয়। এ ঘটনায় রিয়াজের বাবা মধু শেখ বাদী হয় থানার মামলা করেন।

আরবিসি/২৪ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category