• রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

এবার দর্শকের মুখোমুখি অপূর্ব-পূর্ণিমা!

Reporter Name / ১৩৫ Time View
Update : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : শোবিজের দুই জনপ্রিয় মুখ অপূর্ব ও পূর্ণিমা। অপূর্ব ছোটপর্দায় বেশ জনপ্রিয়, পূর্ণিমা দুই মাধ্যমে সমান জনপ্রিয়। এবার দর্শকের মুখোমুখি হচ্ছেন অপূর্ব-পূর্ণিমা।

ঈদের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে মুখোমুখি হচ্ছেন তারা। অনুষ্ঠানটির নিয়মিত দর্শক পর্বে দেখা যাবে তাদের। তাদের সঙ্গে অংশ নেবেন নির্বাচিত ছয়জন দর্শক। অভিনেতা-অভিনেত্রী না হয়েও অপূর্ব ও পূর্ণিমার সঙ্গে দর্শকদের তাৎক্ষণিক অংশগ্রহণে অভিনয়-নৃত্য-গান স্টেডিয়ামের গ্যালারিতে উপস্থিত দর্শকরা উপভোগ করেন।

‘ইত্যাদি’র প্রতিটি বিষয়েই খুঁজে পাওয়া যায় সমসাময়িক প্রসঙ্গ, সমাজের অসংগতির বিরুদ্ধে তীব্র ব্যঙ্গ বিদ্রুপের কশাঘাত। সেটা গান, অভিনয়, নৃত্য সবকিছুতেই ফুটিয়ে তোলা হয়।

সমাজের নানান অনিয়ম-অসংগতি দেখে অনেকেরই দুশ্চিন্তা হয়, ক্ষোভ জন্মায়, এই বিষয়ের উপরেই তৈরি করা হয়েছে এবারের দলীয় সংগীত। প্রতিবারই ভিন্ন ভিন্ন বিষয়ে এসব সংগীতে ‘ইত্যাদি’র নিয়মিত নৃত্যশিল্পীদের সঙ্গে বিভিন্ন তারকা শিল্পীদের অংশগ্রহণ থাকে। এবার এই পর্বে অংশগ্রহণ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরি। তার সঙ্গে অংশগ্রহণ করেছেন ‘ইত্যাদি’র নিয়মিত নৃত্যশিল্পী ও অভিনয়শিল্পীরা।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ঈদের বিশেষ ‘ইত্যাদি’ বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে প্রচার হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

আরবিসি/২৪ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category