• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

রাজধানীতে নির্যাতনের পর গৃহবধূর মৃত্যুর অভিযোগ

Reporter Name / ১২৯ Time View
Update : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : রাজধানীর কামরাঙ্গীরচর রনি মার্কেট এলাকায় একটি বাসায় বৃষ্টি (২১) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পরিবারের অভিযোগ, শ্বশুরবাড়ির সদস্যদের নির্যাতন সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার রাত ৩টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বৃষ্টি কুমিল্লার মুরাদনগর উপজেলার হোসেল আলীর মেয়ে।

বৃষ্টির মা মমতাজ বেগম অভিযোগ করে জানান, দুই বছর আগে আবু বক্কর সিদ্দিকের সঙ্গে বিয়ে দেওয়া হয় বৃষ্টির। আবু বক্কর রনি মার্কেটে কাপড়ের দোকানে কাজ করে। স্বামীর পরিবারের সঙ্গে রনি মার্কেট ৯ নম্বর গলিতে একটি বাড়িতে থাকত বৃষ্টি। বিয়ের শুরু থেকেই তার স্বামীর বড় বোন, বোন জামাই ও শাশুড়ি তাকে নির্যাতন করত। স্বামীর বাধাও মানত না তারা।

চলতি বছরের জানুয়ারিতে বৃষ্টি একটি পার্লারে কাজ করতে শুরু করেন। তবে তার ওপর নির্যাতন বন্ধ হয়নি।

তিনি অভিযোগ করেন, গতরাত সোয়া ১টার সময় বৃষ্টি তাকে ফোন দিয়ে বলে, শ্বশুর বাড়ির লোকজন তাকে নির্যতন করছে, তাকে রুমের ভেতর আটকে রেখেছে। এরপর মা মমতাজ বেগম হাজারীবাগের বাসা থেকে দ্রুত কামরাঙ্গীরচরে মেয়ের স্বামীয় বাসায় গিয়ে দেখেন, বৃষ্টি বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছে। তার পাশে বোন, তার স্বামী ও শাশুড়ি বসে আছে।

এ সময় তারা দাবি করে, গলায় ফাঁস দিয়েছিল বৃষ্টি। এরপর তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

স্বামীর পরিবারের নির্যাতন সহ্য করতে না পেরেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ স্বজনদের।

কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) বজলুর রহমান জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বিস্তারিত জানার জন্য স্বামী ও তার পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আরবিসি/২৩ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category