• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

চট্টগ্রামের ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

Reporter Name / ১৩২ Time View
Update : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রামের চেরাগী পাহাড় এলাকায় ছুরিকাঘাতে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন। নিহত আসকার বিন তারেক জামালখান ওয়ার্ড ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ছিলেন। শুক্রবার রাত ১০টায় এ ঘটনা ঘটে। আসকার বিএফ শাহীন কলেজের শিক্ষার্থী।

স্থানীয়রা জানিয়েছে, কয়েকদিন ধরেই জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের অনুসারী ছাত্রলীগ ও নগর ছাত্রলীগের সহসম্পাদক সাব্বির সাদিকের অনুসারীদের মধ্যে আধিপত্য নিয়ে উত্তেজনা বিরাজ করছিল। দুগ্রুপের মধ্যে সিনিয়র-জুনিয়র ইস্যুতে কয়েকদিন আগে ঝামেলা বাঁধে। এর জের ধরে শুক্রবার ইফতারের আগ থেকেই দুগ্রুপের কর্মীরা চেরাগী পাহাড় ও রহমতগঞ্জে শো-ডাউন দিতে থাকে।

রাতে ছাত্রলীগের দুই গ্রুপ চেরাগী পাহাড় এলাকায় অবস্থান নেয়। এ সময় ছুরিকাঘাতে তারেক আঘাতপ্রাপ্ত হন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তারেকের পিতা জানান, ছোট ছোট ছেলেরা কয়েকদিন ধরেই ঝামেলা করছিল। সমঝোতার চেষ্টা চললেও তা ব্যর্থ হয়। ক্ষিপ্ত হয়ে দুগ্রুপ আবার সংঘর্ষে জড়ায় এবং সাব্বির গ্রুপের একজন নিহত হয়। তারেক পড়ালেখায় খুব ভালো ছিল। কিন্তু খুব বন্ধু প্রীতি ছিল তার। পরিবার থেকে বন্ধুদের সময় বেশি দিত সে। বন্ধু প্রীতিই তার জীবনকে মৃত্যুর মুখে নিয়ে গেল।

শুক্রবার রাতে তারেকের বন্ধু ফোন করে জানায়, তারেককে ছুরিকাঘাতে আহত করা হয়েছে। দ্রুত হাসপাতালে এসে ছেলের নিথর দেহ ছাড়া আর কিছুই পাওয়া যায়নি বলে জানান তার পিতা। তবে, কারা এ ঘটনা ঘটিয়েছে কিছুই জানেন না তারেকের বাবা।

যোগাযোগ করা হলে চমেক পুলিশ ফাঁড়ির উপসহকারী পুলিশ পরিদর্শক মো. আলাউদ্দীন বলেন, জামালখান ওয়ার্ডে রাজনৈতিক সংঘর্ষে আসকার বিন তারেক ইভান নামে এক ছাত্রলীগ নেতা খুন হয়েছে। নিহতের শরীরে একাধিক জখমের চিহ্ন রয়েছে। তার মরদেহ হাসপাতালের জরুরি বিভাগে আছে।

আরবিসি/২৩ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category