• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন

কমলাপুর স্টেশন মাস্টারের মোবাইল চুরি

Reporter Name / ১০১ Time View
Update : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : কমলাপুর রেলওয়ে স্টেশন মাস্টারের সরকারি দুইটি মোবাইল ও মানিব্যাগ চুরি হয়েছে। আজ শনিবার সকালে এই ঘটনা ঘটে।

ঈদুল ফিতর উপলক্ষ্যে আজ থেকে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে। তবে ট্রেনের টিকেট বিক্রি নিয়ে দেখা দিয়েছে নানা অব্যবস্থাপনা। আর টিকেট প্রত্যাশীদের ভোগান্তি নিয়ে সকালে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় কমলাপুর স্টেশন মাস্টার মাসুদ সারওয়ারের সরকারি দুইটি মোবাইল ও মানিব্যাগ চুরি হয়ে যায়।

এদিকে, ট্রেনের টিকিট পেতে ভোর থেকেই কমলাপুর রেলওয়ে স্টেশনের কাউন্টারের দাঁড়িয়েছেন টিকিট প্রত্যাশীরা। সকাল ৮টা থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। ঈদযাত্রা শেষে ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে আগামী ১লা মে থেকে। আগামী ৫ মের টিকিট বিক্রি হবে ১লা মে।

এ বছর ৫০ শতাংশ টিকিট দেয়া হচ্ছে অনলাইনে এবং ৫০ শতাংশ টিকিট দেয়া হচ্ছে কাউন্টারে। ঢাকা শহরের ৫টি কেন্দ্র থেকে টিকেট বিক্রি করা হচ্ছে। স্টেশনগুলো হলো- কমলাপুর, ঢাকা বিমানবন্দর, তেজগাঁও স্টেশন, ঢাকা ক্যান্টনমেন্ট স্টেশন এবং ফুলবাড়িয়া স্টেশন। কাউন্টারের পাশাপাশি অনলাইনেও টিকিট কেনা যাবে। এছাড়া স্বাভাবিক ট্রেনগুলোর পাশাপাশি ৬ জোড়া বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেলপথ মন্ত্রণালয়।

অনলাইনে ই-টিকিটিংয়ের মাধ্যমে ঈদের অগ্রিম টিকিট বিক্রি সকাল ৮টায় শুরু। এ ছাড়া কাউন্টারে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এক টানা অগ্রিম টিকিট বিক্রি চলবে।

আরবিসি/২৩ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category