• সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

গ্রেপ্তারের ৩ ঘণ্টা পর আসামির মৃত্যু

Reporter Name / ১২৯ Time View
Update : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : লক্ষ্মীপুরে আবদুল কুদ্দুস (৪৫) নামে এক ফার্মেসি ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার হওয়ার প্রায় ৩ ঘণ্টা পর মারা গেছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে একটি মামলায় গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। রাত ১০টা ৪০ মিনিটে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, থানা হাজতে তিনি অসুস্থ হয়ে পড়লে রাত ১০টা ১০ মিনিটে তাকে হাসপাতালে নিয়ে আসেন তার স্বজন ও পুলিশ। স্ট্রোক করে তিনি মারা গেছেন বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

মৃত আবদুল কুদ্দুস সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের রাধাপুর গ্রামের মৃত আবদুল্লাহ চৌধুরীর ছেলে। তিনি লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের পাশে হাসিম মঞ্জিলে সপরিবারে বসবাস করতেন। সেখানেই তার একটি ওষুধের ফার্মেসি ছিল। এছাড়া একটি ওষুধ কোম্পানিতেও চাকরি করতেন তিনি।

স্থানীয়রা জানান, আবদুল কুদ্দুস ইফতারের পর মাগরিবের নামাজ শেষে ফার্মেসি খুলে বসেন। কিছুক্ষণ পর পুলিশ তাকে গ্রেপ্তার করে সদর থানায় নিয়ে যায়।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, ঢাকার ওয়ারী থানায় আবদুল কুদ্দুসের বিরুদ্ধে একটি চেক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। ওই মামলায় সদর থানা পুলিশ তাকে ফার্মেসি দোকান থেকে গ্রেপ্তার করে। খবর পেয়ে তার স্ত্রী নিগার সুলতানা স্থানীয় পৌর কাউন্সিলর মো. আল-আমিনকে নিয়ে থানায় যান। সেখানে আবদুল কুদ্দুস অসুস্থ হয়ে পড়লে তার স্ত্রী ও কাউন্সিলরসহ পুলিশ তাকে সদর হাসপাতালে নিয়ে আসে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন বলেন, আবদুল কুদ্দুস স্ট্রোক করেছেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর, সার্কেল) মিমতানুর রহমান বলেন, একটি চেক মামলায় কুদ্দুসকে গ্রেপ্তার করা হয়। থানায় নেওয়ার পর তিনি অসুস্থবোধ করলে তার স্ত্রী এবং স্থানীয় কাউন্সিলরের উপস্থিতিতে পুলিশ তাকে রাত ১০টা ১০ মিনিটে সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১০টা ৪০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

আরবিসি/২১ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category