• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

রাজশাহীতে নারীসহ অপহরণ চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

Reporter Name / ৩৫৩ Time View
Update : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে অপহরণের পর মুক্তিপণ আদায় চক্রের নারীসহ মোট ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে এ সংক্রান্ত একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সম্মেলনে নগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, সোহেল রানা (২৪) নামে এক শিক্ষার্থী বাড়ি ভাড়া নিতে চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শরিফা আক্তার সাথী (২৭) তার সাথে যোগাযোগ করেন। পরে তাকে বাড়ি দেখানোর নাম করে কৌশলে নগরীর হড়গ্রাম পূর্বপাড়া এলাকার একটি বাড়িতে নিয়ে আটকে রাখে। এসময় চক্রের অন্য সদস্য মাসুম শেখ (৩৮), আশিক আলী (২৩), মুনতাসির আলী (২৯), ও পলাশ (২৭) শরিফা আক্তারের সাথে যোগ দিয়ে সোহেল রানাকে মারধর করে এবং জোরপূর্বক শরিফার সাথে অশ্লীল ছবি তুলতে বাধ্য করে। এসময় তাকে পুলিশের ভয় ভিতি দেখিয়ে ১৪ হাজার ৯০০ টাকা আদায় করে। পরে ভিকটিম পুলিশের কাছে অভিযোগ করলে ডিবি পুলিশের একটি দল চক্রটির ৫ সদস্যকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে পুলিশের ওয়াকিটকির মতো দেখতে ওয়ার লেস, পুলিশের জুতা, চাকু, নগদ ৩ হাজার ২শো টাকা উদ্ধার করে।

গ্রেপ্তারের পর আইনগত প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার আরও জানান, ঈদের সময় এমন প্রতারক চক্র ফাঁদ পেতেছে নগরীর বিভিন্ন স্থানে। পুলিশ এসব ঘটনা বন্ধ করতে তৎপর রয়েছে।

আরবিসি/১৯ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category