• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

রং নম্বরে প্রেম, আপত্তিকর ছবি তুলে মাদরাসাছাত্রীকে হুমকি

Reporter Name / ১২১ Time View
Update : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : রং নম্বরে যোগাযোগ থেকে রাজশাহীর এক মাদরাসাছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ফখরুল ইসলাম (২৭) নামে এক যুবক। মোবাইলে ধারণ করেছিলেন আপত্তিকর ছবি ও ভিডিও। প্রেমের সম্পর্ক ভাঙতেই সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর হুমকি দিচ্ছিলেন প্রেমিক।

অবশেষে সোমবার (১৮ এপ্রিল) দুপুরের দিকে নিজ এলাকা (সিলেট) থেকে অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করেছে নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

 

গ্রেপ্তার ফখরুল ইসলাম হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কাকুড়া গ্রামের আব্দুল মতিনের ছেলে। প্রেমিকার দায়ের করা পর্ণগ্রাফির মামলায় মঙ্গলবার (১৯ এপ্রিল) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাজশাহী নগরীর রাজপাড়া থানা এলাকার দ্বাদশ শ্রেণি পড়ুয়া মাদরাসাছাত্রীর সঙ্গে মোবাইলে রং নম্বরে ফখরুল ইসলামের পরিচয় হয়। এক পর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়ান। গত ৩০ ডিসেম্বর ফখরুল রাজশাহীতে আসেন। বিয়ের প্রলোভনে ওই ছাত্রীকে সঙ্গে নিয়ে তার ফুফুর বাড়ি সিলেটে নিয়ে যান।

সেখানে গিয়ে মাদরাসাছাত্রী প্রেমিকের প্রতারণা টের পান। এ নিয়ে শুরু হয় মনোমালিন্য। তার সঙ্গে খারাপ আচরণ শুরু করেন ফখরুল। নিরুপায় হয়ে ঘটনাটি পরিবারকে জানান ওই ছাত্রী। খবর পেয়ে স্বজনরা তাকে ফিরিয়ে আনেন। এরপর থেকেই প্রেমিকের সাথে সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন ওই ছাত্রী।

 

মোবাইল ফোনে বিভিন্ন সময় তোলা ওই ছাত্রীর বিভিন্ন ছবি এবং হোয়াটস অ্যাপ-কথোপকথনের আপত্তিকর ছবি ও ভিডিও ছাত্রীর আত্মীয়-স্বজনদের নিকট পাঠান অভিযুক্ত ওই প্রেমিক। সম্পর্ক না রাখলে আপত্তিকর এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন ফখরুল। পরে কাশিয়াঙ্গা থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ছাত্রীর পরিবার।

এরপর অভিযান চালিয়ে ১৮ এপ্রিল আসামি ফখরুলকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছে থাকা মোবাইল ফোনে ওই ছাত্রীর আপত্তিকর ছবি ও ভিডিও পেয়েছে পুলিশ। পরে সেই ফোনটি জব্দ করা হয়েছে।

আরবিসি/১৯ এপ্রিল/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category