• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

আপত্তিকর ছবি ভাইরাল হওয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

Reporter Name / ১০৮ Time View
Update : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : নড়াইলের লোহাগড়ায় আপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল হওয়ায় অপমানে বাড়ির ফ্যানের হুকের সঙ্গে ওড়না পেঁচিয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

গত শুক্রবার বিকেলে উপজেলার মাইগ্রামে এ ঘটনা ঘটে। ঐ কলেজছাত্রী খুলনার বয়রা সরকারি মহিলা কলেজ থেকে এ বছর জিপিএ ৫ পেয়ে এইচএসসি পাশ করেছেন। সংবাদ পেয়ে লোহাগড়া থানার পুলিশ রাতেই ওই ছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

ওই ছাত্রীর চাচাতো ভাই জানান, উপজেলার মল্লিকপুর ইউপির পাঁচুড়িয়া গ্রামের শহিদুল থান্দারের ছেলে তাশরিফ থান্দার নামে নড়াইল ভিক্টোরিয়া কলেজের আরেক ছাত্রের সঙ্গে মোবাইলের মাধ্যমে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক আপত্তিকর পর্যায়ে চলে যায়।

তাশরিফ গোপনে ওই ছাত্রীর আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে অনৈতিক মেলামেশার প্রস্তাব দেয়। এতে ওই ছাত্রী রাজী না হওয়ায় তাশরিফ তার কাছে থাকা আপত্তিকর ছবি ওই ছাত্রী এবং তার বান্ধবী খুলনার চন্দনী মহল এলাকার কুলসুমের মোবাইলে পাঠিয়ে দেয়।

গত কয়েকদিন আগে ওই ছবি বান্ধবী কুলসুম ছাত্রীর ভাই দাউদ শেখের মোবাইলে পাঠিয়ে দেয়। পরে ছবিটি পরিবার ও ফেসবুকে ছড়িয়ে পড়ে এবং গ্রামবাসীদের মধ্যে জানাজানি হয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রী শুক্রবার বিকেলে পরিবারের সদস্যদের অজান্তে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন বলেন, আত্মহত্যার ঘটনায় অপমৃত্যু মামলা হবে। লাশ ময়না তদন্তের জন্য নড়াইল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

আরবিসি/১৬ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category