• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

গুলিতে বাবার কোলে শিশু নিহত, ঘটনায় গ্রেফতার ১

Reporter Name / ১১৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নে সন্ত্রাসীর গুলিতে বাবার কোলে থাকা শিশু তাসফি আক্তার জান্নাত নিহতের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে একজনকে গ্রেফতারের কথা জানিয়েছেন বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি।

এর আগে, বুধবার বিকেল ৪টার দিকে পূর্বহাজীপুর গ্রামের ‘মালেকার বাপের দোকান’ এলাকায় এলোপাতাড়ি গুলিতে নিহত হয় শিশুটি। এ সময় তার বাবা আবু জাহের গুরুতর আহত হন। আহত আবু জাহেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের বাদশার কাছে মাটি বিক্রি করেন পূর্বহাজীপুর গ্রামের মো. আলম। কিন্তু বাদশা চুক্তির চেয়ে অতিরিক্ত মাটি কেটে নিতে চাইলে গত দুই দিন ধরে উভয়পক্ষের বিরোধ চরমে ওঠে। এক পর্যায়ে বুধবার বিকেলে বাদশা তার এলাকার ৪-৫ জন সন্ত্রাসীকে ভাড়া করে ঘটনাস্থলে নিয়ে আসেন। সন্ত্রাসীরা ঘটনাস্থলে এসেই এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে।

এ সময় ঘটনাস্থলে থাকা প্রবাসী জাহের ও তার মেয়ে তাসফি গুলিবিদ্ধ হয়। পরে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় স্থানান্তর করেন। ঢাকা নেওয়ার পথে কুমিল্লায় শিশু তাসপিয়ার মৃত্যু হয়।

আরবিসি/১৪ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category