• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

অথেল হত্যার আসামী হ্যাপী র‌্যাবের হাতে গ্রেফতার

Reporter Name / ১৬৯ Time View
Update : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা নিজামুল ইসলাম খান অথেল হত্যা ঘটনার মামলায় একমাত্র আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব রাজশাহীর সদস্যরা। গ্রেপ্তারকৃত ওই ব্যক্তির নাম সাইদুল ইসলাম আজাদ ওরফে হ্যাপি।
মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার গনকা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
মঙ্গলবার সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৫ এর অধিনায়ক (সিইও) লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার। তিনি জানান, আসামী হ্যাপি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তার আঘাতে অথেল নিহত হন।

প্রসঙ্গত, খেলার সময় শিশুদের মারামারির জের ধরে কথা-কাটাকাটির এক পর্যায়ে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা অথেলের সাথে হ্যাপির হাতাহাতি হয়। রবিবার বিকেল পৌনে ৫টার দিকে নগরীর রাজারহাতা এলাকায় এই ঘটনা ঘটে। পরে অহত অবস্থায় অথেলকে রামেক হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই দিন দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অথেলের ছেলে সাব্বির ইসলাম খান বাদী হয়ে নগরীর বোয়ালিয়া থানায় মামলা দায়ের করেছেন। মামলায় একামত্র আসামী হিসেবে সাইদুল ইসলাম আজাদ ওরফে হ্যাপির নাম উল্লেখ করা হয়।

নিহত অথেলের পরিবারের সদস্য জানান, শনিবার বিকেলে নিজামুল ইসলামের ছোট ছেলে বাড়ির পাশে একটি মাঠে খেলতে যায়। সেখানে হ্যাপির ছেলেও খেলাধুলা করছিলো। এক পর্যায়ে ওই দুই শিশুর মধ্যে মারামারির ঘটনা ঘটে।

রবিবার বিকেলে বাড়ির সামনে হ্যাপির সঙ্গে দেখা হয় অথেলের। এ সময় দুই শিশুর মারামারির বিষয়টি জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে অথেলকে বেধড়ক পেটান হ্যাপি। এতে গুরুতর আহত হয় অথেল। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, খেলাধুলাকে কেন্দ্র করে দুই শিশুর মধ্যে ঝামেলা হয়। এরপর অভিভাবকদের মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে এ ঘটনা ঘটে। নিহতের পরিবার দাবি করেছে অথেলকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর পরই পুলিশ অভিযান চালিয়ে হ্যাপিকে আটক করে।

আরবিসি/১৩ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category