• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
বিয়ে করে আলোচনায় অদিতি-সিদ্ধার্থ হাসপাতাল থেকে বাসায় খালেদা জিয়া গণঅভ্যুত্থানে নিহত শহিদদের নিয়ে মামলার নামে ব্যবসা শুরু হয়েছে: সারজিস রূপপুর বিদ্যুৎ প্রকল্পের প্রথম ইউনিটে ডামি ফুয়েল লোডিং শুরু করোনার অতি-সংক্রামক নতুন ধরন শনাক্ত, ছড়িয়েছে ২৭ দেশে আগামী শুক্রবার থেকে সপ্তাহে সাতদিনই চলবে মেট্রোরেল সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব ‘আওয়ামীলীগ এতিমের বাচ্চা হয়ে গেছে’ সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে: রাজশাহীতে উপদেষ্টা আসিফ মাহমুদ যোগদানের আড়াই ঘন্টা পর পদত্যাগ করতে বাধ্য হলেন রাজশাহী কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ

মদসহ গ্রেপ্তার, গাড়িতে লেখা ‘নাম্বার দিবো কইছে’

Reporter Name / ৩২৪ Time View
Update : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : অনটেস্ট, পুলিশ, সাংবাদিক- কত কিছুই না লেখা থাকে মোটরসাইকেলের নম্বর প্লেটে। এবার চোখে পড়েছে, ‘নাম্বার দিবো কইছে’ লেখা। মোটরসাইকেলটি আছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানায়।

মোটরসাইকেলের পিছনে এমন লেখা থাকার বিষয়টি ঠাট্টা করার মতো বলে মনে করছে পুলিশ। পাশাপাশি এটি এক ধরণের দাম্ভিকতা বলে মনে করা হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, এ বছরের ২৭ মার্চ তিন বোতল ভারতীয় হুইস্কিসহ এক মোটর সাইকেলে আরোহী আইনশৃংখলা বাহিনীর হাতে ধরা পড়ে। তখন সে তার নাম বলে রাকিব হোসেন। নিজেকে আখাউড়া পৌর এলাকার দেবগ্রামের মানিক মিয়ার ছেলে হিসেবে পরিচয় দেয়। পরে পুলিশ তদন্ত করে জানতে পারে তার নাম রিমন আহমদ। উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের মিন্টু মিয়া প্রকাশ মিন্টুর ছেলে। এ বিষয়ে পুলিশ ইতিমধ্যেই অভিযোগপত্র (চার্জশিট) দিয়ে দিয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ ধরণের লেখার একটি মোটরসাইকেল থানায় থাকার কথা স্বীকার করেছেন। তিনি জানান, মোটর সাইকেলটির বৈধ কোনো কাগজপত্র নেই।

আরবিসি/১২ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category