• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

সন্ধ্যা ৬টার আগেই শেষ করতে হবে পহেলা বৈশাখের অনুষ্ঠান

Reporter Name / ৭৬ Time View
Update : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর পুলিশের পক্ষ থেকে মহানগরবাসীকে আসন্ন পহেলা বৈশাখের শুভেচ্ছা। আগামী ১৪ এপ্রিল বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপিত হবে।

রাজশাহী মেট্রোপলিটন এলাকায় পহেলা বৈশাখ ১৪২৯ বর্ষবরণের যে সকল অনুষ্ঠান উন্মুক্ত স্থানে অনুষ্ঠিত হবে তা ওই দিন সন্ধ্যা ০৬টার আগে শেষ করার জন্য এবং কোভিড পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি মেনে ও মুসলমানদের ধর্মীয় অনুষ্ঠান পবিত্র রমজানের পবিত্রতা বজায় রেখে পালন করার অনুরোধ জানানো হলো।

উৎসব উপলক্ষে রাজশাহী মহানগর এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষা করার নিমিত্তে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ২৬ (ছ) ও ২৬ (জ) ও ২৬(ট)(ই) ধারায় অর্পিত ক্ষমতাবলে জনসাধারনের নিরাপত্তার স্বার্থে নগরবাসী এবং যানবাহন আরোহীদের অসুবিধা এবং বিরক্তি দূরীকরণের উদ্দেশ্যে রাস্তায় সর্ব সাধারণের ব্যবহার্য স্থানে গান-বাজনা, বাদ্যযন্ত্র, হর্ণ বাজানো, লাউড স্পীকার ব্যবহার এবং শোভাযাত্রা/র‌্যালিতে মুখে কোন প্রকারের মুখোশ ব্যবহার ও বিরক্তির উদ্রেককারী বাঁশি যেমন-ভুভুজেলা নিষিদ্ধ করা হয়েছে।

অনুষ্ঠানস্থলে আগত জনসাধারণ কোনরূপ ব্যাগপ্যাক/হাতব্যাগ/লাইটার/ম্যাচ বহন করতে পারবেন না। অন্যথায় আইন আমান্যকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরবিসি/১২ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category