• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
  • [gtranslate]

চাঁপাইনবাবগঞ্জে পুলিশে চাকরি পেলেন ৪৬ জন

Reporter Name / ৩১৮ Time View
Update : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

শিবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে পুলিশে (ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে) ৪৬ জন চাকরি পেয়েছে। মৌখিক পরীক্ষা শেষে চূড়ান্ত নিয়োগপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়। তালিকা প্রকাশের পর অনেক উত্তীর্ণ পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।

নতুন নিয়মে এদের মধ্যে ১ হাজার ৫’শ জন প্রার্থী প্রথম পর্যায়ে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পান। এদের শারীরিক মাপ ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা শেষে ৩৭০ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য বিবেচিত হন। তারা লিখিত পরীক্ষা দেন, এর মধ্যে ১৫০ জন উত্তীর্ণ হন। তাদের মৌখিক পরীক্ষা নিয়ে চূড়ান্তভাবে ৪৬ জনকে (৩৯ জন পুরুষ ও ৭ জন নারী) নিয়োগের জন্য নির্বাচন করা হয়। অপেক্ষমান রয়েছে অতিরিক্ত ১৬ জন প্রার্থী।

ফলাফল ঘোষণা শেষে রবিবার দুপুর দেড়টায় জেলা শহরের উপকন্ঠ নয়াগোলাস্থ পুলিশ লাইনসে পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব সাংবাদিকদের বলেন, সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে ৪৬ জনকে পুলিশ কনস্টেবল পদে চাকরি দেয়া হয়েছে। যাদের মধ্যে অধিকাংশ মধ্যবিত্ত, কৃষক ও দরিদ্র পরিবারের সন্তান। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন, এই তরুণরা তার স্বপ্নকে এগিয়ে নিয়ে যাবে।

এদিকে নিয়োগপ্রাপ্ত শামিম রেজা, সুজন আলী ও খাদেজা খাতুন তাদের অনুভূতির কথা ব্যক্ত করেন। শেষে পুলিশ সুপার নতুন নিয়োগপ্রাপ্তদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরবিসি/১০ এপ্রিল/ রেজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category