• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

ইভ্যালি চালু করতে চান শামীমা

Reporter Name / ১৫২ Time View
Update : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : জামিনে মুক্ত হওয়ার দুই দিন পর ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন আবারও তাদের কার্যক্রম চালু করতে চাওয়ার কথা জানিয়েছেন। স্বামী ইভ্যালির প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেলকে দ্রুত জামিনে মুক্ত করে নতুনভাবে এগিয়ে যেতে চান শামীমা।

২০২১ সালের ২১ সেপ্টেম্বর থেকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে ছিলেন শামীমা। ছয় মাসেরও বেশি সময় কারাবন্দি থাকার পর গত বুধবার (৬ এপ্রিল) জামিনে মুক্তি পান শামীমা।

কারামুক্তির দুদিন পর শুক্রবার রাতে ইভ্যালি মার্চেন্ট অ্যান্ড কনজ্যুমারস কো-অর্ডিনেশন কমিটির সঙ্গে এক ভার্চুয়াল আলোচনা সভা করেন শামীমা। ভার্চুয়াল এই আলোচনায় অংশ নেওয়া গ্রাহক ও পণ্য সরবরাহকারীদের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন তিনি।

শামীমা বলেন, ‘আপনাদের ধন্যবাদ জানাই আমার পাশে ছিলেন, যারা ইভ্যালিকে শেষ হতে দেন নাই এখন পর্যন্ত।এখন ইভ্যালির বিষয়টি মাননীয় হাইকোর্ট কর্তৃক গঠিত কমিটি দেখছেন, তাই আমি এ বিষয়ে সরাসরি মন্তব্য করতে পারছি না। তবে কমিটি এবং মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী আমরা কাজ করব।’

ইভ্যালি প্রতিষ্ঠাতা রাসেলের স্ত্রী শামীমা বলেন, ‘যত দ্রুত সম্ভব রাসেলকে জামিনে মুক্তি করানো যায় আমি সেই চেষ্টা করবো। তাকে নিয়ে ইভ্যালিকে পুনরায় চালু করা করতে চাই।’

জানা গেছে, ইভ্যালির প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে চেক প্রত্যাখ্যানের ২০টি মামলাতেই তার জামিন হয়েছে।আর গ্রাহকের টাকা আত্মসাতের আটটি মামলার মধ্যে চারটিতে জামিন মিলেছে তারা। বাকি চারটিতে জামিন হলে রাসেলের কারামুক্তিতে আর কোনো বাধা থাকবে না।

আরবিসি/০৯ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category