• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

আদালতে নেওয়া হচ্ছে বিএনপি নেতা ইশরাককে

Reporter Name / ৭৯ Time View
Update : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

আরবিসি ডেস্ক : দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে শ্রমিক দলের লিফলেট বিতরণের সময় রাজধানীর মতিঝিল এলাকা থেকে গ্রেফতার বিএনপি নেতা ইশরাক হোসেনকে আদালতে নেওয়া হচ্ছে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে আটকের পর প্রথমে মতিঝিল থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়। এরপর ২০২০ সালের অগ্নিসংযোগের একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

বর্তমানে তাকে আদালতে নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার এনামুল হক মিঠু। তিনি বলেন, ২০২০ সালের গাড়িতে অগ্নিসংযোগের একটি মামলায় তাকে পুলিশ গ্রেফতার করেছে।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, মতিঝিল এলাকায় লিফলেট বিতরণের সময় ইশরাককে পুলিশ গ্রেফতার করেছে। এখন তিনি মতিঝিল থানায় আছেন।

ইশরাক হোসেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ কমিটির সদস্য। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। অবিভক্ত ঢাকার সাবেক মেয়র বিএনপির প্রয়াত ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক।

আরবিসি/৬ এপ্রিল/মানিক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category